• শিরোনাম

    করোনায় ফের পিছিয়ে গেল কোহলিদের মাঠে নামা

    বিবিএনিউজ.নেট | ০১ আগস্ট ২০২০ | ১২:৪২ অপরাহ্ণ

    করোনায় ফের পিছিয়ে গেল কোহলিদের মাঠে নামা

    সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের আগে ভারতীয় দলের প্রস্তুতি শিবির অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের ভয়াবহতার কারণে সেটা আর হচ্ছে না। ভারতে প্রতিদিনই বেড়ে চলছে করোনা সংক্রমণ।

    এ কারণেই মূলতঃ প্রস্তুতি শিবির বাতিল করার সিদ্ধান্ত নিতে চলেছে বিসিসিআই। এই মুহূর্তে আহমেদাবাদে প্রস্তুতি শিবির করাটাও ঝুঁকিপূর্ণ মনে করছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সুতরাং, বিরাট কোহলিদের প্রস্তাবিত প্রস্তুতি শিবির বাতিল করতে চলেছে সৌরভ গাঙ্গুলিরা।

    Progoti-Insurance-AAA.jpg

    করোনাভাইরাসের কারণে সারা বিশ্বের ন্যায়, ভারতেও গত মার্চ মাস থেকে বন্ধ রয়েছে ক্রিকেট। খেলোয়াড়রা মাঠে যাওয়া তো দুরে থাক, অনুশীলনও করতে যেতে পারছেন না। ঘরে বসেই ফিটনেস ঠিক রাখতে হচ্ছে নানা কসরতে।

    এরই মধ্যে ইংল্যান্ডের মাটিতে চলতি মাস থেকে আন্তর্জাতিক ক্রিকেট চালু হয়ে গেছে। ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলে ফেলেছে। পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের সিরিজ শুরু হবে ৫ আগস্ট।


    কিন্তু ভারতের মাটিতে এখনও ক্রিকেট ফেরানো সম্ভব হচ্ছে না। যে কারণে বিসিসিআই এবারের আইপিএল বিদেশের মাটিতে তথা আরব আমিরাতে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু তার আগে চার মাস ঘর বন্দি থাকা ক্রিকেটারদের জন্য প্রস্তুতি শিবিরের কথা ভেবেছিলেন সৌরভ অ্যান্ড কোং; কিন্তু সেটাও শেষ পর্যন্ত বাতিল করতে হচ্ছে। সম্ভবত রোববার আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকেই তা ঠিক হয়ে যাবে।

    বিরাট কোহলিদের প্রস্তুতি শিবির অনুষ্ঠিত হওয়ার কথা ছিল গুজরাটের নবনির্মিত মোতেরা ক্রিকেট স্টেডিয়ামে; কিন্তু গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে, বোর্ডের কাছ থেকে তারা এখনও কোনও নির্দেশ পায়নি। যদিও বিসিসিআই অ্যাপেক্স কাউন্সিল এর আগে কন্ডিশনিং ক্যাম্পের জন্য মোতেরা স্টেডিয়ামকে শূন্য করেছিল।

    পিটিআইকে দেয়া সাক্ষাৎকারে নাম প্রকাশ না করার শর্তে একজন জিসিএ কর্মকর্তা জানিয়েছেন, ‘মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে ১৮ অগস্ট থেকে ক্যাম্প শুরু হওয়ার কথা। যা চলবে ৪ সেপ্টেম্বর পর্যন্ত। তবে বিসিসিআই থেকে এখনও পর্যন্ত জিসিএ কোনও আনুষ্ঠানিক তথ্য পায়নি। বায়ো-সিকিউর পরিবেশে সপ্তাহ দু’য়েকের প্রস্তুতি শিবির করবেন বিরাটরা। এরপর সেখান থেকে নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে উড়ে যাবেন আমিরাতে। মাল্টি-সিটি ভ্রমণকারী খেলোয়াড়রা এই বর্তমান পরিস্থিতিতে আরও বেশি স্বাস্থ্য ঝুঁকির মুখোমুখি হওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারে। এ কারণেই এই মুহূর্তে প্রস্তুতি শিবিরটি বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।’

    Facebook Comments

    বিষয় :

    বাংলাদেশ সময়: ১২:৪২ অপরাহ্ণ | শনিবার, ০১ আগস্ট ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি