• করোনায় আক্রান্ত ঢাকা দক্ষিণের মেয়র তাপস ও তার স্ত্রী

    বিবিএ নিউজ.নেট | ১৩ জানুয়ারি ২০২২ | ৬:৪২ অপরাহ্ণ

    করোনায় আক্রান্ত ঢাকা দক্ষিণের মেয়র তাপস ও তার স্ত্রী
    apps

    করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও তার স্ত্রী আফরিন তাপস। এছাড়া ডিএসসিসি মেয়রের গানম্যান শেখ আশিকুজ্জামানও করোনায় আক্রান্ত হয়েছেন। আগামীকাল শুক্রবার (১৪ জানুয়ারি) সন্তানকে নিয়ে লন্ডন যাওয়ার জন্য করোনা টেস্ট করাতে দেন মেয়র, তার স্ত্রী এবং গ্যানম্যান।

    বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) করোনায় টেস্টের রিপোর্ট (রেজাল্ট) পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের।

    Progoti-Insurance-AAA.jpg

    তিনি গণমাধ্যমকে বলেন, শুক্রবার ছেলেকে নিয়ে মেয়রের লন্ডন যাওয়ার কথা ছিল। এ জন্য তিনি করোনা টেস্ট করান। কিন্তু আজ তার পজিটিভ রেজাল্ট আসে। তিনি সকাল থেকে অফিস করেছেন। এখন বাসায় চলে যাচ্ছেন। তার হালকা কাশিও রয়েছে।

    তিনি আরও জানান, এর আগে তার দুই ছেলে করোনায় আক্রান্ত হয়েছিল। সম্প্রতি তাদের রেজাল্ট নেগেটিভ আসে। শেখ ফজলে নুর তাপস ২০২০ সালের ১ ফেব্রুয়ারি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে নির্বাচিত হন।


    এর আগে তিনি আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৯ সালের ২৯ ডিসেম্বর ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন দেওয়ার পর একাদশ জাতীয় সংসদ থেকে পদত্যাগ করেন।

     

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:৪২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি