বৃহস্পতিবার ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৯ জুন ২০২০   |   প্রিন্ট   |   763 বার পঠিত

করোনায় আক্রান্ত যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল

নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন আরেকজন বড় শিল্পোদ্যোক্তা এবং দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠি যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল।
নুরুল ইসলাম বাবুলের স্ত্রী জাতীয় পার্টির দলীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
করোনায় আক্রান্ত নুরুল ইসলাম বাবুল রাজধানীর বসুন্ধায় এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো হাসপাতাল) চিকিৎসাধীন আছেন বলে জানিয়েন তিনি।
অ্যাডভোকেট সালমা ইসলাম জানিয়েছেন, এর আগে দুইবার তার করোনা টেস্ট করা হয়েছিল। কিন্তু তখন নেগেটিভ এসেছিল। গত পরশু তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, সেখানে তিনি বমি করেছেন, পরে করেনার নমুনা নেওয়া হয়। বুধবার (১৭ জুন) প্রাপ্ত রিপোর্টে তিনি করোনা পজেটিভ হন।
অ্যাডভোকেট সালমা ইসলাম যমুনা গ্রুপের চেয়ারম্যানের জন্য দোয়া চেয়ে বলেছেন, এখন তিনি হাসপাতালে আছেন। ডাক্তাররা বলেছেন, কিডনিতে ইনফেকশন হয়েছে। তবে তার অবস্থা উন্নতির দিকে।
যমুনা গ্রুপ বাংলাদেশের বৃহৎ শিল্প গ্রুপগুলোর একটি। বস্ত্র, রাসায়নিক, চামড়া, মোটরসাইকেল, ইলেকট্রনিক্স, বেভারেজ, টয়লেট্রিজ উৎপাদন ও বাজারজাত করে এই গ্রুপটি। তাছাড়া যুগান্তর ও যমুনা টেলিভিশনের মালিকানায়ও রয়েছে এই গ্রুপের। দেশের সবচেয়ে বড় শপিং মল যমুনা ফিউচার পার্কও এই গ্রুপেরই প্রতিষ্ঠান।
এর আগে অ্যাপেক্স গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী, এনভয় গ্রুপের চেয়ারম্যান কুতুব উদ্দিন আহমেদ, এস আলম গ্রুপের ভাইস-চেয়ারম্যান আব্দুস সামাদ লাবুসহ গ্রুপের পাঁচ পরিচালক, বীকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবাদুল হক চৌধুরী এমপি, মোস্তফা গ্রুপের চেয়ারম্যান হেফজাতুর রহমানসহ প্রায় একডজন উদ্যোক্তা এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের সবাই সুস্থ হয়ে উঠেছেন। শুধু না ফেরার দেশে চলে গেছেন এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৮:১৩ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ জুন ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11237 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।