• করোনায় আরো ৩০ জনের মৃত্যু

    বিবিএনিউজ.নেট | ২৩ ডিসেম্বর ২০২০ | ৪:২৭ অপরাহ্ণ

    করোনায় আরো ৩০ জনের মৃত্যু
    apps

    দেশে করোনায় গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরো ৩০ জন। এখন পর্যন্ত মোট মৃত্যু সাত হাজার ৩৫৯ জন। বুধবার স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

    স্বাস্থ্য অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫ হাজার ৮৯৬টি, অ্যান্টিজেন টেস্টসহ নমুনা পরীক্ষা করা হয়েছে ১৫ হাজার ৯৩২টি। এখন পর্যন্ত ৩১ লাখ ২২ হাজার ৪২৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। নমুনা পরীক্ষার মধ্যে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন এক হাজার ৩৬৭ জন। এখন পর্যন্ত মোট পাঁচ লাখ চার হাজার ৮৬৮ জন শনাক্ত হয়েছেন। ২৪ ঘণ্টায় দুই হাজার ৪১৬ জন এবং এখন পর্যন্ত চার লাখ ৪৪ হাজার ৩৪৫ জন সুস্থ হয়েছেন।

    Progoti-Insurance-AAA.jpg

    স্বাস্থ্য অধিদফতর জানায়, শনাক্ত বিবেচনায় গত ২৪ ঘণ্টায় প্রতি ১০০ নমুনায় ৮ দশমিক ৫৮ শতাংশ এবং এখন পর্যন্ত ১৬ দশমিক ১৭ শতাংশ শনাক্ত হয়েছে। শনাক্ত বিবেচনায় প্রতি ১০০ জনে সুস্থ হয়েছেন ৮৮ দশমিক ০১ শতাংশ এবং মারা গেছেন ১ দশমিক ৪৬ শতাংশ।

    গত ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে ২১ জন পুরুষ এবং নয় জন নারী। এখন পর্যন্ত পাঁচ হাজার ৬০৭ জন পুরুষ এবং এক হাজার ৭৫২ জন নারী মারা গেছেন। বয়স বিশ্লেষণে দেখা যায় যায়, ৬০ ঊর্ধ্ব ১৮ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে পাঁচ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে পাঁচ জন এবং ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুই জন মারা গেছেন। বিভাগ বিশ্লেষণে দেখা যায়, তাদের মধ্যে ঢাকা বিভাগে ১৬ জন, চট্টগ্রাম বিভাগে নয় জন, রাজশাহীতে একজন, খুলনায় একজন, বরিশালে একজন এবং রংপুরে দুই জন রয়েছেন। ২৪ ঘণ্টায় হাসপাতালে মারা গেছেন ৩০ জন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:২৭ অপরাহ্ণ | বুধবার, ২৩ ডিসেম্বর ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শেখ হাসিনা মিউনিখের পথে

    ১৪ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি