• কর্মকর্তা ও কর্মচারি ছাঁটাইয়ের পরিকল্পনা নেই : রানার অটোমোবাইলসের চেয়ারম্যান

    নিজস্ব প্রতিবেদক | ০৩ মে ২০২০ | ৮:০০ অপরাহ্ণ

    কর্মকর্তা ও কর্মচারি ছাঁটাইয়ের পরিকল্পনা নেই : রানার অটোমোবাইলসের চেয়ারম্যান
    apps

    শেয়ারবাজারে তালিকাভুক্ত রানার অটোমোবাইলসের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেছেন, করোনা ভাইরাস সংকটময় সময়ে আমরা এবং কোম্পানির প্রধানন লক্ষ্য হচ্ছে সকল কর্মকর্তা ও কর্মচারিদের স্বাভাবিক জীবনযাত্রা নিশ্চিত করা। সেই লক্ষে আপনাদের সবার এপ্রিল মাসের পূর্ণাঙ্গ বেতন পৌঁছে দেবার নির্দেশনা দেয়া হয়েছে। আমি আপনাদেরকে আরো আশ্বস্ত করছি যে এই সময়ে কোনো কর্মকর্তা ও কর্মচারি ছাঁটাইয়ের পরিকল্পনা আমাদের নেই।
    কোম্পানিটির চেয়ারম্যান সকল কর্মকর্তা-কর্মচারিদের প্রতি এক বার্তায় এই তথ্য জানিয়েছেন।
    ওই বার্তায় কোম্পানির চেয়ারম্যান জানান, প্রথমেই মহান আল্লাহর কাছে হাজারো শুকরিয়া যে রানার পরিবারের সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। কর্মস্থলে আমরা যে নিয়মানুবর্তিতা ও মূল্যবোধ শিখেছি তা এই সংকটকালীন সময়ে আমাদের কাজে এসেছে। যার প্রতিফলন ঘটিয়ে আমরা নিজেরা সুরক্ষিত আছি এবং আমাদের পরিবারকেও সুরক্ষিত করতে পেরেছি। সাধারণ ছুটির দিনগুলোতে আমি চেষ্টা করেছি অঙ্গ প্রতিষ্ঠানগুলোর প্রধানদের মাধ্যমে সার্বক্ষণিকভাবে সকল সহকর্মীর খবর নিতে। আপনাদের সবাইকে ধন্যবাদ সরকার ও কোম্পানির নির্দেশিত স্বাস্থ্য সুরক্ষা নিয়মাবলী মেনে চলার জন্য।
    তিনি জানান, ২৫ মার্চ থেকে আমরা আমাদের উৎপাদন, সরবরাহ, বিক্রয়সহ মূল কার্যক্রম বন্ধ রেখেছি। আমাদের প্রধান ব্যবসা যেহেতু যোগাযোগ ও পরিবহণের সাথে সংশ্লিষ্ট, আমাদের ব্যবসায়িক ক্ষতির পরিমাণ অন্য যে কোনো শিল্প থেকে অনেক বেশি। এই এপ্রিলে আমাদের বেশিরভাগ প্রতিষ্ঠানগুলোতে বিক্রয় ও কালেকশন ছিলো না বললেই চলে।
    আমি অবগত আছি যে আপনারা অনেকেই ঘরে বসে বিভিন্ন কাজগুলো সম্পন্ন করছেন এবং আধুনিক যোগাযোগ প্রযুক্তি কাজে লাগিয়ে আমাদের কাস্টমার ও ডিলারদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে চলেছেন।
    চেয়ারম্যান আরো জানান, আমি বিশ্বাস করি আপনারাই হচ্ছেন কোম্পানির চালিকাশক্তি। আজকে আমরা যে ব্যাপক ব্যবসায়িক ক্ষতির সম্মূখীন হয়েছি, আপনাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় তা আমার কাটিয়ে উঠবো ইনশা আল্লাহ। এই অনিশ্চয়তার সময় কাটিয়ে আমরা শীঘ্রই পূর্ণ উদ্যমে ব্যবসা পুনর্গঠনে ঝাঁপিয়ে পরতে পারবো।

    করোনা ভাইরাস সংক্রমণের এই সময়ে ঘরে থাকুন, সরকারের নির্দেশনাবলী মেনে চলুন, নিজে ভালো থাকুন এবং পরিবারের সবাইকে ভালো রাখুন। রানার আপনার পাশে আছে ও থাকবে। আমি আপনার ও আপনার পরিবারের সবার সুস্বাস্থ্য ও সুরক্ষা কামনা কাছি।

    Progoti-Insurance-AAA.jpg
    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:০০ অপরাহ্ণ | রবিবার, ০৩ মে ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি