• কর্মসংস্থান ব্যাংকের নতুন দুই মহাব্যবস্থাপক

    বিবিএনিউজ.নেট | ০৪ ফেব্রুয়ারি ২০২০ | ৩:০৯ অপরাহ্ণ

    কর্মসংস্থান ব্যাংকের নতুন দুই মহাব্যবস্থাপক
    apps

    কর্মসংস্থান ব্যাংকে নতুন মহাব্যবস্থাপক (জিএম) হিসেবে নিয়োগ পেয়েছেন গৌতম সাহা এবং মেহের সুলতানা। ব্যাংকের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    রোববার গৌতম সাহা পদোন্নতি পেয়ে কর্মসংস্থান ব্যাংকের প্রধান কার্যালয়ে মহাব্যবস্থাপক হিসেবে যোগ দেন। এর আগে তিনি ব্যাংকের প্রধান কার্যালয়ের নিরীক্ষা ও পরিদর্শন বিভাগে উপমহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৯৯৩ সালে সিনিয়র অফিসার হিসেবে অগ্রণী ব্যাংকে যোগদানের মধ্য দিয়ে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। পরে ১৯৯৯ সালে প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মসংস্থান ব্যাংকে যোগ দেন এবং শাখা ব্যবস্থাপক, আঞ্চলিক ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের বিভিন্ন গুরত্বপূর্ণ বিভাগে উপমহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    রোববার মেহের সুলতানা পদোন্নতি পেয়ে ব্যাংকের প্রধান কার্যালয়ে মহাব্যবস্থাপক হিসেবে যোগ দেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি বিভাগে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ১৯৯৬ সালে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন (বিএইচবিএফসি) এ সিনিয়র অফিসার হিসেবে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন।

    বিএইচবিএফসিতে কর্মরত থাকাকালীন তিনি আঞ্চলিক ব্যবস্থাপক এবং সদর দপ্তরের বিভিন্ন গুরত্বপূর্ণ বিভাগে উপমহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি