• কোচের ইন্টারভিউ দিতে হেসন আসছেন বুধবার

    বিবিএনিউজ.নেট | ১৩ আগস্ট ২০১৯ | ১১:০২ পূর্বাহ্ণ

    কোচের ইন্টারভিউ দিতে হেসন আসছেন বুধবার
    apps

    ঈদের ছুটির মধ্যে তিন-চার দিনই শুধু বন্ধ ছিল। মঙ্গলবার ঈদের তিন দিনের সরকারি ছুটি শেষ হতেই আবার শুরু হয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বিদেশি হেড কোচ নিয়োগ প্রক্রিয়ার কাজ। ছুটি শেষের পর প্রথমদিন অর্থাৎ আগামীকাল বুধবার ইন্টারভিউ দিতে আসবেন নিউজিল্যান্ডের মাইক হেসন।

    বিসিবির উচ্চ পর্যায়ের নির্ভরযোগ্য সূত্র এ খবর নিশ্চিত করেছে। সূত্র জানিয়েছে আগামী পরশু বুধবার ইন্টারভিউ হবে হেসনের। উল্লেখ্য, এর আগে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গো ইন্টারভিউ দিয়ে গেছেন।

    Progoti-Insurance-AAA.jpg

    গত ৭ আগস্ট ধানমন্ডিস্থ বেক্সিমকো ফার্মা অফিসে বিসিবি সভপাতি নাজমুল হাসান পাপন, অন্যতম সিনিয়র পরিচালক মাহবুব আনাম, জালাল ইউনুস, আকরাম খান, লোকমান হোসেন, ইসমাইল হায়দার মল্লিক এবং প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজনসহ বোর্ডের নীতি নির্ধারকদের সামনে ইন্টারভিউ দিয়ে যান ডোমিঙ্গো।

    যেখান থেকে জানা যায়, ডোমিঙ্গোর লক্ষ্য-পরিকল্পনা এবং প্রেজেন্টেশনে বোর্ড কর্তারা বেশ সন্তুষ্ট। তার প্রেজেন্টেশনের পাশাপাশি বিসিবি আরও দুটি বিষয়ে ডোমিঙ্গোর প্রতি ইতিবাচক বিসিবি। প্রথম কারণ তার আর্থিক চাহিদা কম। তার সমসাময়িক বিদেশি কোচরা যে পরিমাণ অর্থ পেয়েছেন বা নিয়েছেন- সে তুলনায় ডোমিঙ্গোর চাহিদা অনেক কম।


    এছাড়া অন্যান্য কোচদের তুলনায় ডোমিঙ্গো বাংলাদেশে বেশি সময় থাকা এবং জাতীয় দলের সঙ্গে বছরে আড়াইশো দিনের বেশি সময় কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন।

    এখন দেখা যাক আলোচিত ও আলোড়িত হেসন কেমন ইন্টারভিউ দেন। তার দিকেও বিসিবির চোখ নিবদ্ধ। বোর্ডের একটা অংশ হেসনের প্রতি দূর্বল বলে জানা গেছে। এখন এ নিউজিল্যান্ডের কোচের প্রেজেন্টেশন কেমন হয়?- সেটা দেখতেই মুখিয়ে বিসিবির শীর্ষ কর্তারা এবং ভেতরের খবর শেষ পর্যন্ত হয়ত ডোমিঙ্গো বা হেসনের যে কোন একজনকেই বেছে নেবে বিসিবি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:০২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ আগস্ট ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    ছিটকে পড়লেন হার্দিক পান্ডিয়া

    ২১ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি