বুধবার ১২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যানসার চিকিৎসায় গার্ডিয়ান লাইফের ডিজিটাল বীমা প্ল্যান চালু

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৪ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   123 বার পঠিত

ক্যানসার চিকিৎসায় গার্ডিয়ান লাইফের ডিজিটাল বীমা প্ল্যান চালু

ক্যানসার রোগীর চিকিৎসায় দেশে প্রথমবারের মতো ডিজিটাল ইন্স্যুরেন্সের প্ল্যান চালু করেছে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। সোমবার (১৪ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে ক্যানসার চিকিৎসায় প্রথম এ ডিজিটাল ইন্স্যুরেন্সের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের সিইও শেখ রাকিবুল করিম, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য কামরুল হাসান, বাংলাদেশ ক্যানসার এইড ট্রাস্টের প্রতিষ্ঠাতা নাজমুস আহমেদ আলবাব ও সাধারণ সম্পাদক মাহজাবিন ফেরদৌস।

এসময় গার্ডিয়ান লাইফের সিইও শেখ রাকিবুল করিম বলেন, আমরা বাংলাদেশে বিশ্বমানের জীবন ও স্বাস্থ্য বীমা পরিষেবা প্রবর্তনের চেষ্টা করে আসছি। এরই ধারাবাহিকতায় আমরা এ ডিজিটাল ক্যানসার কেয়ার প্ল্যান চালু করেছি। ক্যানসার রোগের চিকিৎসাসেবায় এটি একটি নতুন মাইলফলক যোগ করবে।

তিনি আরও বলেন, গার্ডিয়ান ক্যানসার কেয়ার পরিষেবাটি গার্ডিয়ান লাইফের ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ইজিলাইফ’-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে। প্ল্যানটির শর্তানুযায়ী পলিসি গ্রাহক ভবিষ্যতে ক্যানসারে আক্রান্ত হলে তাকে ২০ লাখ টাকা পর্যন্ত বিমা দেওয়া হবে। এছাড়াও পলিসি গ্রাহকের আর্লি স্টেজে ক্যানসার শনাক্ত হলে তার পরবর্তী ৩ বছরের বীমা প্রিমিয়াম মওকুফ করা হবে।

কামরুল হাসান বলেন, বীমা কোম্পানিগুলো এখন নিয়মিত গ্রাহকদের দাবি পরিশোধ করছে। গ্রাহকদের সেবাদানে বীমা নিয়ন্ত্রক সংস্থা নিরলস কাজ করে যাচ্ছে। দেশে ৩৫টি বা কোম্পানি কাজ করছে। ভালো গ্রাহক সেবা যারা দিতে পারবে তারাই এগিয়ে যাবে। তিনি বলেন, ক্যানসার কেয়ার প্ল্যান প্রথম কোনো বীমা কোম্পানি শুরু করলো। এটি একটি সময়পোযোগী পরিকল্পনা। এর ফলে বীমা গ্রহীতাকে তার ভিটা-মাটি বিক্রি করে ক্যানসার রোগের চিকিৎসা করাতে হবে না।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:৪৯ অপরাহ্ণ | সোমবার, ১৪ নভেম্বর ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।