• ক্রেতাদের দোরগোড়ায় সেবা পৌঁছে দেবে স্যামসাং

    বিবিএনিউজ.নেট | ০২ ফেব্রুয়ারি ২০২০ | ৩:১০ অপরাহ্ণ

    ক্রেতাদের দোরগোড়ায় সেবা পৌঁছে দেবে স্যামসাং
    apps

    চট্টগ্রামের ক্রেতাদের জন্য নিজেদের উদ্ভাবনী গ্রাহকসেবা ‘স্যামসাং সার্ভিস ভ্যান’ চালু করলো স্যামসাং বাংলাদেশ। এর মাধ্যমে প্রতিষ্ঠানটি শহরের পাশাপাশি প্রত্যন্ত অঞ্চলের ক্রেতাদের জন্য নিজেদের বিশ্বমানসম্পন্ন সেবা নিশ্চিত করবে। এখন থেকে চট্টগ্রামের ১৭টি উপজেলায় ঘুরে ঘুরে গ্রাহকসেবা দেবে স্যামসাং সার্ভিস ভ্যান।

    সপ্তাহভিত্তিতে শহর ঘুরে ঘুরে গ্রাহকরা বিশেষত যারা স্যামসাং হেল্পলাইনে কল দিয়ে সেবা সহায়তা চেয়েছেন তাদের এ সেবা দেবে সার্ভিস ভ্যান।

    Progoti-Insurance-AAA.jpg

    এছাড়াও কীভাবে কার্যকর উপায়ে স্যামসাং পণ্য ব্যবহার করতে হয়। এর প্রোডাক্ট লাইফ বাড়ানো যায় এ নিয়ে ক্রেতাদের পরার্মশ দেবে সার্ভিস ভ্যানগুলো। এ ভ্যান স্যামসাং শো-রুমের সামনে থাকবে। সেবা পেতে ও সহায়তার জন্য স্যামসাং হেল্পলাইনে কল করলেই ভ্যান সরাসরি ক্রেতার বাসায় চলে যাবে এবং কনজ্যুমার ইলেকট্রনিকস ও মোবাইল হ্যান্ডসেটের সব স্যামসাং পণ্যে ভ্যালু অ্যাডেড বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করবে।

    এছাড়াও হেল্পলাইনের মাধ্যমে স্যামসাং ভ্যান থেকে দেওয়া হবে টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার ও মাইক্রোওয়েভ ওভেনের মতো স্যামসাং হোম অ্যাপ্লায়েন্সের মেরামত সেবা।


    এছাড়াও প্রত্যন্ত অঞ্চলের ক্ষেত্রে স্যামসাং সরাসরি ক্রেতাদের কাছ থেকে মোবাইল ফোন সংগ্রহ করবে এবং মেরামতের পরে আবার ওই এলাকায় যাওয়ার সময় ক্রেতাকে তার ফোন ফেরত দেবে।

    সার্ভিস ভ্যানের এ সেবা নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানজোর স্যাংওয়ান ইয়ুন বলনে, সার্ভিস ভ্যান নিয়ে আমাদের আগের উদ্যোগগুলো সফল হয়েছে। যেসব গ্রাহক সহায়তা চেয়েছেন আমরা তাদের সন্তোষজনক সেবা দান করতে পেরেছি। এখন চট্টগ্রামে আমরা আমাদের এ সেবা বিস্তৃত করতে পেরে আনন্দিত। এ বিস্তৃতি বাংলাদেশের সব বিভাগীয় শহরে স্যামসাং সার্ভিস ভ্যানের সেবা নিশ্চিত করবে।

    বর্তমানে স্যামসাং- এর নয়টি সার্ভিস ভ্যান দেশের প্রত্যন্ত অঞ্চলে বিক্রয়োত্তর সেবা দিচ্ছে এবং এর মাধ্যমে সার্ভিস ভ্যান সেবায় দেশে অগ্রণী ভূমিকা পালন করেছে স্যামসাং। চট্টগ্রামের বিভিন্ন অংশে গ্রাহকদের সেবা দেওয়া ভ্যানগুলো বিভাগীয় শহরের নির্দিষ্ট পয়েন্টে থেকে শুরু করে অন্য পয়েন্টে যাবে। যেকোনো বিষয় নিয়ে তাৎক্ষণিক সেবাদান ও পরার্মশ দিতে প্রতিটি ভ্যানে একজন মাল্টি-স্কিলড ইঞ্জিনিয়ার থাকবে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:১০ অপরাহ্ণ | রবিবার, ০২ ফেব্রুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি