• শিরোনাম

    ক্রেতা থাকলেও বিক্রেতা নেই ১৯ কোম্পানির শেয়ারে

    নিজস্ব প্রতিবেদক | ১৩ সেপ্টেম্বর ২০২০ | ১২:১৭ অপরাহ্ণ

    ক্রেতা থাকলেও বিক্রেতা নেই ১৯ কোম্পানির শেয়ারে

    শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৯ কোম্পানির শেয়ারে ক্রেতা থাকরেও বিক্রেতা নেই। রবিবার (১৩ সেপ্টেম্বর) লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। কোম্পানিগুলোর হলো : গোল্ডেন সন, মেঘনা পেট, জুট স্পিনার্স, জিল বাংলা সুগার, ইমাম বাটন, এমারেল্ড অয়েল, মিথুন নিটিং, শাইনপুকুর সিরামিক, অগ্রণী ইন্স্যুরেন্স, তাল্লু, প্রভাতী ইন্স্যুরেন্স, তুংহাই নিটিং, দেশবন্ধু গার্মেন্ট, কেয়া কসমেটিকস, মেঘনা কনডেন্স মিল্ক, ন্যাশনাল ফিড মিলস, ম্যাকসন্স স্পিনিং, আরএন স্পিনিং এবং জেনারেশন নেক্সট ফ্যাশন। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

    জানা গেছে, বৃহস্পতিবার গোল্ডেন সনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.১০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    মেঘনা পেট : বৃহস্পতিবার মেঘনা পেটের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

    জুট স্পিনার্স : বৃহস্পতিবার জুট স্পিনার্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩৩.১০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৩.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১২.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।


    জিলবাংলা সুগার : বৃহস্পতিবার জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮০.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮৮ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯৮.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৮ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

    ইমাম বাটন : বৃহস্পতিবার ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৩.৩০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৮৬ শতাংশ বেড়েছে।

    এমারেল্ড অয়েল : বৃহস্পতিবার এমারেল্ড অয়েলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.৬০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

    মিথুন নিটিং : বৃহস্পতিবার মিথুন নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.২০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

    শাইনপুকুর সিরামিক : বৃহস্পতিবার শাইনপুকুর সিরামিকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৮২ শতাংশ বেড়েছে।

    অগ্রণী ইন্স্যুরেন্স : বৃহস্পতিবার অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২.৯০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।

    তাল্লু : বৃহস্পতিবার তাল্লুর শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.২০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

    প্রভাতী ইন্স্যুরেন্স : বৃহস্পতিবার প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭.২০.১০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

    তুং হাই নিটিং : বৃহস্পতিবার তুংহাই নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.৪০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

    দেশবন্ধু পলিমার : বৃহস্পতিবার দেশবন্ধু পলিমারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে১১.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ৯.৬৪ শতাংশ বেড়েছে।

    কেয়া কসমেটিকস : বৃহস্পতিবার কেয়া কসমেটিকসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

    মেঘনা কনডেন্স মিল্ক : বৃহস্পতিবার মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৪৯ শতাংশ বেড়েছে।

    ন্যাশনাল ফিড মিলস : বৃহস্পতিবার ন্যাশনাল ফিড মিলসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৮০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৩৭ শতাংশ বেড়েছে।

    ম্যাকসন্স স্পিনিং : বৃহস্পতিবার ম্যাকসন্স স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.৩৭ শতাংশ বেড়েছে।

    আরএন স্পিনিং : বৃহস্পতিবার আরএন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

    জেনারেশন নেক্সট ফ্যাশন : বৃহস্পতিবার জেনারেশন নেক্সট ফ্যাশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.১০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১২:১৭ অপরাহ্ণ | রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি