• ক্রেতা-দর্শনার্থীর পদচারণায় মুখর আবাসন মেলা

    বিবিএনিউজ.নেট | ২৮ ডিসেম্বর ২০১৯ | ১:৪৩ অপরাহ্ণ

    ক্রেতা-দর্শনার্থীর পদচারণায় মুখর আবাসন মেলা
    apps

    রাজধানীতে জমে উঠেছে আবাসন মেলা। একদিকে সরকারি ছুটি। অন্যদিকে, বিশেষ ছাড় আর অফার। সবমিলে ক্রেতা-দর্শনার্থী এবং বিক্রেতার পদচারণায় মুখরিত মেলা প্রাঙ্গণ।

    মেলায় ফ্ল্যাট বা প্লট বুকিং দিলেই মিলছে লোভনীয় অফার। গ্রাহকরা পাচ্ছেন বিল্ডিং ম্যাটেরিয়ালসহ অর্থলগ্নিকারী প্রতিষ্ঠানের সেবা।

    Progoti-Insurance-AAA.jpg

    শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলমান পাঁচ দিনব্যাপী রিহ্যাব মেলা ঘুরে এ চিত্র পাওয়া যায়।

    এ দিন সকাল থেকেই মেলাস্থলে ক্রেতা-দর্শনার্থীর ভিড় ছিল চোখে পড়ার মতো। দুপুরে জুমার নামাজের পর আবার কানায় কানায় ভরে উঠে মেলা।


    আগতদের অনেকেই দেখছেন, আবাসন কোম্পানিগুলোর স্টল, তাদের দেওয়া লোভনীয় অফার। কোম্পানিগুলোও ক্রেতার পছন্দের ফ্ল্যাট আর প্লট নিয়ে হাজির হয়েছে মেলায়।

    জেমকন বিল্ডার্স একগুচ্ছ অফার নিয়ে এসেছে মেলায়। তাদের এখানে রয়েছে রেডি এবং গোয়িং অন ফ্ল্যাট।

    এ বিষয়ে প্রতিষ্ঠানটির সেলস এক্সিকিউটিভ সাইফুল বলেন, আমাদের এখানে রেডি ও চলমান ফ্ল্যাট আছে। আমাদের প্রতিটি প্রকল্প পরিবেশবান্ধব। এছাড়া বুকিং দিলেই আছে বিশেষ ছাড়।

    একই অফার দিচ্ছে বিশ্বাস বিল্ডার্সসহ আরও শতাধিক প্রতিষ্ঠান। তবে অফার কী কী, সেটা আগে বলতে নারাজ কোম্পানিগুলো। কেবল বুকিং দিলেই মিলছে অফার তথ্য।

    রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ বলেন, সবারই স্বপ্ন থাকে রাজধানী ঢাকাতে ফ্ল্যাট বা প্লটের। আমরা প্রতিবছর সব শ্রেণির ক্রেতার স্বপ্ন পূরণে মেলার আয়োজন করি। এবারও প্রতিটি কোম্পানি আধুনিক, মানসম্মত সেবা নিয়ে হাজির হয়েছে। ক্রেতার সাধ্যের মধ্যেই মিলছে সেবা।

    এবারের মেলায় ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়াল ও ১৪টি অর্থলগ্নিকারী প্রতিষ্ঠানসহ ২৩০টি স্টল অংশ নিয়েছে। পাঁচ দিনব্যাপী মেলাটির পর্দা নামবে আজ শনিবার।

    ক্রেতা-দর্শনার্থীরা সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সময়ে প্রবেশ করতে পারবেন মেলায়। প্রবেশে দুই ধরনের টিকিট রয়েছে। সিঙ্গেল টিকিটের মূল্য ৫০ টাকা। মাল্টিপল টিকিট ১০০ টাকা। এ টিকিটে একজন দর্শনার্থী পাঁচবার মেলায় প্রবেশ করতে পারবেন।

    এছাড়া মেলায় এন্ট্রি টিকিটের র‍্যাফেল ড্র-তে থাকছে আকর্ষণীয় পুরস্কার। প্রথম পুরস্কার একটি প্রাইভেটকার। দ্বিতীয় পুরস্কার একটি মোটরসাইকেল, তৃতীয় পুরস্কার একটি ফ্রিজ। এছাড়াও রয়েছে ৪৩ ইঞ্চি এলিডি টেলিভিশন, ওয়াশিং মেশিন, ডিপ ফ্রিজ, একাধিক মোবাইল ফোন, মাইক্রো ওভেন, এয়ার কুলার ইত্যাদি। বিজয়ীদের নাম রিহ্যাবের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

    ২০০১ সাল থেকে ঢাকায় রিহ্যাব হাউজিং মেলা শুরু হয়। ২০০৪ সাল থেকে যুক্তরাজ্য, দুবাই, ইতালি, রোম, কানাডা, সিডনি, কাতারসহ বিভিন্ন দেশে রিহ্যাব সফলভাবে এ মেলা সম্পন্ন করছে। এছাড়া চট্টগ্রামে ১২টি মেলা সফলভাবে সম্পন্ন করেছে রিহ্যাব।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৪৩ অপরাহ্ণ | শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি