• খোরশেদ আলম এনআরবি ব্যাংকের নতুন ডিএমডি

    | ০৩ জানুয়ারি ২০১৯ | ৪:২০ অপরাহ্ণ

    খোরশেদ আলম এনআরবি ব্যাংকের নতুন ডিএমডি
    apps

    মো. খোরশেদ আলম এনআরবি ব্যাংক লিমিটেডের নতুন উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগদান করেছেন। এনআরবি ব্যাংকে যোগদানের আগে তিনি ইস্টার্ন ব্যাংক লিমিটেডে সিনিয়ির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

    দীর্ঘ ২৩ বছরের কর্মজীবনে খোরশেদ আলম ব্যাংকের শাখা ব্যবস্থাপক, ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট, এসএমই ব্যাংকিং, স্পেশাল অ্যাসেট ম্যানেজমেন্টসহ বহুমুখী কাজের অভিজ্ঞতায় সমৃদ্ধ।

    Progoti-Insurance-AAA.jpg

    খোরশেদ আলম ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে ১৯৯৬ সালে ইস্টার্ন ব্যাংকে দ্বিতীয় ব্যাচের ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে যোগদান করেন। ইস্টার্ন ব্যাংকে চাকরিরত অবস্থায় তিনি ঢাকা ও চট্টগ্রামে শাখা ব্যবস্থাপক, এসএমই বিভাগ, করপোরেট রিস্ক বিভাগ, সিআরএম ও স্পেশাল অ্যাসেট ম্যানেজমেন্টসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

    ওমেগা ইউকের সার্টিফায়েড ক্রেডিট স্পেশালিস্ট (সিএসএ) ও ওয়ার্কপ্লেস স্কিল ডেভেলপমেন্ট নিউজিল্যান্ডের সিনিয়র ফ্যাকাল্টি মেম্বার খোরশেদ আলম বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সংস্থার হয়ে বেসরকারি ব্যাংক ও এসএমই উদ্যোক্তাদের জন্য সেমিনার ও কর্মশালা পরিচালনা করেছেন। —বিজ্ঞপ্তি


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:২০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ জানুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি