• গার্ডিয়ান লাইফের ‘গার্ডিয়ান কী-পার্সন ইন্স্যুরেন্স’ পরিকল্প চালু

    বিবিএ নিউজ.নেট | ১৩ অক্টোবর ২০২১ | ৭:১৫ অপরাহ্ণ

    গার্ডিয়ান লাইফের ‘গার্ডিয়ান কী-পার্সন ইন্স্যুরেন্স’ পরিকল্প চালু
    apps

    গার্ডিয়ান লাইফ সম্প্রতি চালু করেছে দেশের প্রথম কী-পার্সন ইন্স্যুরেন্স। এটি একটি বি টু বি জীবন বীমা পরিকল্প যা ব্যবসা প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ ব্যক্তি বা ব্যক্তি সমূহকে জীবন বীমার আওতায় এনে প্রতিষ্ঠানের টেকসই সুরক্ষা নিশ্চিত করবে।

    প্রতিষ্ঠার শুরু থেকে উদ্ভাবনী পরিকল্প ও সেবার মাধ্যমে গার্ডিয়ান লাইফ সব সময় সর্বস্তরের মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে বদ্ধ পরিকর। তারই ধারাবাহিকতায় ‘গার্ডিয়ান কী-পার্সন ইন্স্যুরেন্স’ একটি নতুন সংযোজন। উন্নত ও গতিশীল অর্থনীতির দেশগুলোতে কী-পার্সন ইস্যুরেন্স ব্যাপকভাবে জনপ্রিয়। বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সাথে সাথে ব্যবসায়িক সুরক্ষা বিষয়ক বীমার চাহিদা দিন দিন বাড়ছে। গার্ডিয়ান লাইফ বিশ্বাস করে এই নতুন পরিকল্পটি যে কোনো কর্পোরেট প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বীমার আওতায় এনে প্রতিষ্ঠানের টেকসই সুরক্ষা নিশ্চিত করতে পারবে।

    Progoti-Insurance-AAA.jpg

    কর্পোরেটে অভিজ্ঞ এবং প্রজ্ঞাবান ব্যক্তিদের প্রচেষ্টা ও দক্ষতা ব্যবসার প্রবৃদ্ধি এবং সমৃদ্ধির জন্য অপরিহার্য। এই ধরনের গুরুত্বপূর্ণ মানুষগুলোর হঠাৎ মৃত্যু, দুর্ঘটনা বা অসুস্থতাজনিত অক্ষমতা প্রতিষ্ঠানের জন্য ভীষণ ঝুঁকিপূর্ণ এবং এই ঘাটতি পূরণে প্রচুর আর্থিক সম্পদ ব্যয় হতে পারে-যা ব্যবসায় নেতিবাচক প্রভাব ফেলে এবং উল্লেখযোগ্য ক্ষতির সম্মুখীন করে। কী-পার্সন ইন্স্যুরেন্স পলিসিটি এই প্রতিকূল ঝুঁকি বিবেচনায় রেখে সাজানো হয়েছে যাতে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মৃত্যু অথবা স্থায়ী অক্ষমতায় সংশ্লিষ্ট প্রতিষ্ঠান পূর্ব নির্ধারিত বীমা অংক পেয়ে যায় এবং প্রতিষ্ঠানের আর্থিক ভবিষ্যত সুরক্ষিত হয়। এই পলিসি অনুযায়ী কী-পার্সন এর মৃত্যু বা স্থায়ী অক্ষমতার (টিপিডি) কারণে কোম্পানিকে বীমাকৃত অর্থ প্রদান করা হবে যা থেকে কোম্পানি চাইলে কী-পার্সন এর পরিবারের আর্থিক সুরক্ষার জন্য একাংশ বরাদ্দ করতে পারে। ‘গার্ডিয়ান কী-পার্সন ইন্স্যুরেন্স’ এর সাথে রাইডার সুবিধা হিসাবে স্বাস্থ্য বীমাও গ্রহণ করা যায়।

    সম্প্রতি গার্ডিয়ান কী-পার্সন ইন্স্যুরেন্স এর লঞ্চ উপলক্ষ্যে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর প্রধান কার্যালয়, পুলিশ প্লাজা কনকর্ড, গুলশান এভিনিউ, ঢাকায় প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন শেখ রকিবুল করিম, এফসিএ, ভারপ্রাপ্ত সিইও, গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড। এছাড়া সিনিয়র ম্যানেজমেন্ট টিমের অন্যান্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাহমুদুর রহমান খান, এসইভিপি এবং হেড অফ রিটেইল বিজনেস; শামীম আহমেদ, ইভিপি এবং চিফ অপারেটিং অফিসার; তাহসিনুর রহিমসহ অন্যান্যরা।


     

     

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৭:১৫ অপরাহ্ণ | বুধবার, ১৩ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি