শুক্রবার ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গার্ডিয়ান লাইফের ডিজিটাল মিডিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বিবিএনিউজ.নেট   |   মঙ্গলবার, ০২ এপ্রিল ২০১৯   |   প্রিন্ট   |   576 বার পঠিত

গার্ডিয়ান লাইফের ডিজিটাল মিডিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সম্প্রতি পুরস্কার বিতরণ করেছে। রাজধানীর মহাখালীতে কোম্পানির প্রধান কার্যালয়ে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে আকর্ষণীয় এসব পুরস্কার বিতরণ করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে ডিআইটিএফ সেলফি কন্টেস্ট, ডিআইটিএফ অ্যাপ ডাউনলোড কন্টেস্ট, ডিআইটিএফ স্পিক-ফর-আস কন্টেস্ট, ইজি কুইজ – তৃতীয় পর্ব ও ইজি কুইজ – ৪র্থ পর্ব এর পুরস্কার বিতরণ করা হয়। ৪টি ৪০ ইঞ্চি স্মার্ট টেলিভিশন, ৩টি ডিনারসেট, ৮টি স্মার্টফোনসহ বিভিন্ন ধরনের পুরস্কার ছিল এ তালিকায়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডিআইটিএফ সেলফি কন্টেস্টের জন্য বিনতি বকতিয়ার, ডিআইটিএফ স্পিক-ফর-আস কন্টেস্টের জন্য সাইফুল ইসলাম আশিক, ইজি কুইজ – ৪র্থ পর্বের জন্য শেখ হারুন রশিদ প্রথম পুরস্কার হিসেবে ৪০ ইঞ্চি স্মার্ট টেলিভিশন গ্রহণ করেন।

তাছাড়া ইজি কুইজ – ৩য় পর্বের জন্য তামান্না ইসলাম প্রথম পুরস্কার হিসেবে ৩২ ইঞ্চি স্মার্ট টিভি গ্রহণ করেন। পাশাপাশি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ডিনার সেট, স্মার্টফোনসহ আরো অসংখ্য পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গার্ডিয়ান লাইফের ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা এমএম মনিরুল আলম বলেন, বাংলাদেশে ইন্স্যুরেন্স শিল্পে মানুষের আস্থা ফিরিয়ে আনতে বীমা নিয়ন্ত্রক সংস্থা যেভাবে কাজ করছে, গার্ডিয়ান লাইফও তাদের সাথে ঐক্যবদ্ধভাবে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে। গার্ডিয়ান লাইফ গ্রাহকদের দেয়া প্রতিশ্রুতি পালনে বদ্ধপরিকর।

এই প্রতিযোগিতার শুরুতে গার্ডিয়ান লাইফ যেই যেই পুরস্কার প্রদানের প্রতিশ্রুতি দিয়েছিল, তা এখন পালন করতে পেরে সত্যিই আনন্দিত। গার্ডিয়ান লাইফের মার্কেটিং ও কমিউনিকেশনস বিভাগের প্রধান রুবায়েৎ সালেহীন সকল বিজয়ীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে কোম্পানির অন্যান্য কর্মকর্তা-কর্মচারীসহ আরো উপস্থিত ছিলেন ডেভিড প্রিফিথস, ডিরেক্টর; মো. সাজ্জাদুল করিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর; মাহমুদুর রহমান খান, এসইভিপি ও হেড অব রিটেইল; জনাব আজিমুল হক, এসইভিপি ও হেড অব কর্পোরেট; শামিম আহমেদ, প্রধান পরিচালন কর্মকর্তা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ এপ্রিল ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।