• গার্ডিয়ান লাইফের প্রধান কার্যালয় এখন পুলিশ প্লাজা কনকর্ডে

    বিবিএনিউজ.নেট | ২৮ আগস্ট ২০১৯ | ১২:৪৫ অপরাহ্ণ

    গার্ডিয়ান লাইফের প্রধান কার্যালয় এখন পুলিশ প্লাজা কনকর্ডে
    apps

    “থাকবো ছায়া হয়ে” -এই আদর্শের ছায়াতলে, গ্রাহকের নির্ভরতা এবং আস্থাই গার্ডিয়ান লাইফের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। গ্রাহকদের আস্থা বৃদ্ধি এবং সর্বোচ্চ সেবা নিশ্চিতের লক্ষ্যে, গার্ডিয়ান লাইফ সম্প্রতি নিজস্ব জায়গায় প্রধান কার্যালয়ে স্থায়ীভাবে স্থানান্তরিত হয়েছে।

    গুলশান-১ সংলগ্ন নান্দনিক পুলিশ প্লাজা কনকর্ডের টাওয়ার-২-এর ১৪তলায় প্রায় ১৭ হাজার স্কয়ার ফিট এরিয়া জুড়ে অবস্থিত এই অফিসটি ইউএস গ্রিন বিল্ডিং কাউন্সিলের এলইইডি নীতিমালা অনুসরণ করে তৈরি করা হয়েছে। যেখানে থাকছে ওপেন অফিস, আরামদায়ক ও কার্যক্ষম ওয়ার্কস্টেশন, স্মার্ট লাইটিং, এয়ার কোয়ালিটি অপটিমাইজেশন সিস্টেমসহ আধুনিক সব সুযোগ-সুবিধা।

    Progoti-Insurance-AAA.jpg

    বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী মঙ্গলবার গার্ডিয়ান লাইফের প্রধান কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে আইডিআরএর সদস্য গকুল চাঁদ দাস ও নির্বাহী পরিচালক খলিল আহমদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের স্পন্সর এবং পৃষ্ঠপোষক তপন চৌধুরী, সৈয়দ নাসিম মঞ্জুর, নিহাদ কবির এবং সৈয়দ আফজাল হাসান উদ্দিন। পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ আখতার হাসান উদ্দিন এবং ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১২:৪৫ অপরাহ্ণ | বুধবার, ২৮ আগস্ট ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি