মঙ্গলবার ২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘গার্ডিয়ান লাইফ ভালোবাসার মাতৃভাষা’ সাংস্কৃতিক উৎসব উদ্বোধন

বিবিএনিউজ.নেট   |   সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০   |   প্রিন্ট   |   489 বার পঠিত

‘গার্ডিয়ান লাইফ ভালোবাসার মাতৃভাষা’ সাংস্কৃতিক উৎসব উদ্বোধন

২০১৯-এর পর দ্বিতীয় বারের মতো ভাষার মাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এবং স্বোপার্জিত স্বাধীনতা চত্বর জুড়ে ১৫-২৯ ফেব্রুয়ারিব্যাপী অনুষ্ঠিত হচ্ছে “গার্ডিয়ান লাইফ ভালোবাসার মাতৃভাষা ২০২০”। বইমেলা সংলগ্ন সকল অনুষ্ঠানের মধ্যে এই অনুষ্ঠানটি সর্বাধিক জনপ্রিয় ও বহুল আলোচিত একটি অনুষ্ঠান, যা সংস্কৃতিমনা বৃহৎ জনগোষ্ঠীর মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

উৎসবের উদ্বোধনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আখতারুজ্জামান এবং গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র-শিক্ষক কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. সৌমিত্র শেখর, থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. আহমেদুল কবির, গার্ডিয়ান লাইফের হেড অব মার্কেটিং রুবায়েত সালেহীন, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ (ডাকসু) ও সিনেট সদস্য সাদ্দাম হোসাইন, এজিএস এবং ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ (ডাকসু)-এর সংস্কৃতিবিষয়ক সম্পাদক আসিফ তালুকদার।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় বিতর্ক সংসদের সভাপতি আবদুল্লাহ আল ফয়সাল এবং সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয় নাট্য সংসদের সভাপতি মনিরুজ্জামান মুন্না।

ফেব্রুয়ারিব্যাপী আয়োজিত এ উৎসবে টিএসসির সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসমূহের পরিবেশনায় থাকবে নৃত্য, সংগীত, আবৃত্তি, নাটক, মূকাভিনয়, বিতর্ক, কুইজ প্রতিযোগিতা, চলচ্চিত্র প্রদর্শনী, স্থিরচিত্র প্রদর্শনী, ভাষাভিত্তিক রচনা প্রতিযোগিতা, ভাষা সাইকেল র‌্যালিসহ বর্ণিল সাংস্কৃতিক পরিবেশনা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৪১ পূর্বাহ্ণ | সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।