• শিরোনাম

    গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য বিশেষ ছাড়

    বিবিএনিউজ.নেট | ০২ অক্টোবর ২০১৯ | ৮:২৯ অপরাহ্ণ

    গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য বিশেষ ছাড়

    বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে স্টার গ্রাহকদের জন্য দেশ-বিদেশে ভ্রমণের ক্ষেত্রে বিশেষ ছাড় দিয়েছে গ্রামীণফোন।

    গ্রাহকদের জন্য বিশ্বের শীর্ষস্থানীয় পর্যটন, এয়ারলাইনস, হোটেল বুকিংয়ের ক্ষেত্রে মোট ২০টি শীর্ষস্থানীয় ব্র্যান্ডের সহায়তায় দুর্দান্ত সব প্যাকেজ অফারের আয়োজন করেছে জিপি স্টার। বিপণন ক্যাম্পেইনের মাধ্যমে দেশের শীর্ষ ব্র্যান্ডগুলোর সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে নিজেদের ব্যবসার গতি বৃদ্ধির পাশাপাশি বিশেষ ছাড় ও অফার দিচ্ছে জিপি স্টার।

    চলতি সপ্তাহে রাজধানীর জিপি হাউজে দুই দিনব্যাপী পর্যটন মেলায় গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান এবং চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন দেশের পর্যটন শিল্পের উন্নয়নে অবদান রাখায় অংশ্রগ্রহণকারী ব্র্যান্ডগুলোর প্রতিনিধিদের অভিনন্দন জানান। এ ধরনের একটি উদ্যোগ গ্রহণের মধ্য দিয়ে পর্যটনশিল্পের সেবাগুলোকে গ্রাহকদের জন্য এতোটা সহজলভ্য গ্রামীণফোনকে সাধুবাদ জানায় অংশ্রগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো।

    অনলাইন ট্র্যাভেল এজেন্সি অ্যাগোডার মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর এবং মালয়েশিয়ায় হোটেল বুকিংয়ের ক্ষেত্রে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। অন্য দেশের জন্য হোটেল বুকিংয়ে তারা ৮ শতাংশ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। আমারুমের মাধ্যমে অনলাইনে হোটেল বুকিং এবং বাসের টিকিট ক্রয়ের ক্ষেত্রে জিপি স্টার গ্রাহকরা অতিরিক্ত ১৩ শতাংশ ছাড় সুবিধা পাবেন। অভ্যন্তরীণ ফ্লাইটের ক্ষেত্রে ক্রেতাদের জন্য থাকছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। জিপি স্টার গ্রাহকরা ‘মেইক আ উইশ’র চলমান প্যাকেজের সবক্ষেত্রে ১০ শতাংশ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। পাশাপাশি ঢাকা এবং রাজশাহীতে ভিসা প্রক্রিয়া এবং জমাদানের ক্ষেত্রে তারা পূর্ণ সহযোগিতা পাবেন। ট্যুরহাব বিডির মাধ্যমে জিপি গ্রাহকরা সব ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড় সুবিধা লাভ করতে পারবেন। ট্রিপজিপ ট্যুরসের মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা নির্বাচিত ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড় সুবিধা লাভ করতে পারবেন।

    জিপি স্টার গ্রাহকরা বিমান হলিডেইজের মাধ্যমে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে (আন্তর্জাতিক টার্মিনাল) মিট অ্যান্ড অ্যাসিস্ট সেবা উপভোগ করতে পারবেন। এছাড়াও একজন ব্যক্তির জন্য ১৩ হাজার ৫০০ টাকায় (বিশেষ মূল্য) বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকিট এবং কক্সবাজারের লং বিচ হোটেলে তিন রাত চারদিন থাকার সুযোগ লাভ করবেন। এছাড়াও বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ একজন ব্যক্তির জন্য ১২ হাজার ৯০০ টাকায় বিমান ছাড়। রুম বুকিংয়ের ক্ষেত্রে রয়েল টিউলিপ সি পার্ল হোটেলে জিপি স্টার গ্রাহকরা ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    নভেম্বর ২০১৯
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    « অক্টোবর    
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি