• এনআইডি যাচাই কার্যক্রম উদ্বোধন

    গ্রাহকের বীমার টাকা সুরক্ষা নিশ্চিত করলো পপুলার লাইফ

    বিবিএনিউজ.নেট | ০৭ জানুয়ারি ২০২০ | ১:৩৯ অপরাহ্ণ

    গ্রাহকের বীমার টাকা সুরক্ষা নিশ্চিত করলো পপুলার লাইফ
    apps

    বাংলাদেশ নির্বাচন কমিশনের সংরক্ষিত তথ্য-উপাত্তের সার্ভিস গ্রহণের আওতায় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের গ্রাহকদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) যাচাই কার্যক্রম সোমবার ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের উদ্বোধন করেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী।

    অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, পপুলার লাইফ জাতীয় পরিচয়পত্রের তথ্য যাচাইয়ের মাধ্যমে গ্রাহকদের বীমার টাকা সুরক্ষার কাজটি নিশ্চিত করলো। এর ফলে সরকারের ডিজিটালাইজড বাংলাদেশের আওতায় এলো কোম্পানিটি। এর ফলে এখন থেকে প্রকৃত গ্রাহকের বীমার টাকা আর অন্য কেউ আত্মসাৎ করতে পারবে না।

    Progoti-Insurance-AAA.jpg

    কোম্পানির এমডি ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী বলেন, বীমা গ্রাহকের অর্থ যথাযথ পরিচালনায় পপুলার লাইফ সদা সচেষ্ট এনআইডিভুক্ত করাই এর প্রমাণ করে। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশে প্রযুক্তির সাথে এগিয়ে যাওয়ার দৌড়ে পপুলার লাইফ সবসময় এগিয়ে আছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত ডিজিটাল প্রযুক্তিতে পপুলার লাইফকে যুক্ত করে কোম্পানির অগ্রযাত্রা আরেক ধাপ এগিয়ে গেল।

    আইডিআরএ’র সদস্য গকুল চাঁদ দাস বলেন, বীমাশিল্পে পপুলার লাইফই প্রথম সরকার ঘোষিত ডিজিটাল বাংলাদেশের লক্ষ্য এগিয়ে নিতে নির্বাচন কমিশনের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) যাচাই করে গ্রাহকদের সুরক্ষার কাজটি সম্পন্ন করলো। এ জন্য তিনি পপুলার লাইফকে ধন্যবাদ জানান। তিনি অন্যান্য বীমা কোম্পানিকেও ডিজিটালভুক্ত হওয়ার আহ্বান জানান।


    সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, পপুলার লাইফ গ্রাহকদের বীমার টাকা সুরক্ষায় জাতীয় পরিচয়পত্র যাচাইয়ের যে উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসার দাবিদার। তিনি এজন্য কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বিএম ইউসুফ আলীকে বীমাশিল্পে ডিজিটাল ডাটাবেজের কারিগর হিসেবে উল্লেখ করেন।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইডিআরএ’র সদস্য গকুল চাঁদ দাস, নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) খলিল আহমদ, মো. আশরাফ হোসেন এবং সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। ধন্যবাদ জ্ঞাপন করেন কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৩৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি