রবিবার ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরে বসেই করা যাবে মিডল্যান্ড ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিংয়ের নিবন্ধন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৯ জুন ২০২০   |   প্রিন্ট   |   353 বার পঠিত

ঘরে বসেই করা যাবে মিডল্যান্ড ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিংয়ের নিবন্ধন

‘মিডল্যান্ড অনলাইন’ এর নিবন্ধন প্রক্রিয়াকে আরও সহজ করেছে মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি) ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ্লিকেশন। এখন থেকে শাখায় না যেয়েও ব্যাংকের গ্রাহকরা নিজেই যে কোনো স্থান থেকে সাইন-আপ করে মিডল্যান্ড ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ্লিকেশন ‘মিডল্যান্ড অনলাইন’ চালু করতে পারবেন।

মঙ্গলবার মিডল্যান্ড ব্যাংকের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তি জানানো হয়, স্ব-নিবন্ধকরণ প্রক্রিয়াটির মাধ্যমে গ্রাহকরা এই লিংকে রনধহশরহম.সরফষধহফনধহশনফ.হবঃ যেয়ে কয়েক মিনিটের মধ্যেই কয়েকটি সাধারণ ধাপ সম্পন্ন করে ‘মিডল্যান্ড অনলাইন’ – ইন্টারনেট ব্যাংকিংয়ে লগইন করতে পারবেন।

নিরাপত্তা নিশ্চিত করতে এসএমএস এবং ইমেইলে এ টু-ফ্যাক্টর আথেনটিকেসনের মাধ্যমে যাচাই করা হয়। করোনাভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে এখন দেশব্যাপী লকডাউন চলাকালীন সময়ে যারা বাড়িতে থেকে ব্যাংকিং করা পছন্দ করেন, এই পরিষেবাটি তাদেরকে অনেক উপকৃত করবে।

গ্রাহকরা ‘মিডল্যান্ড অনলাইন’ – ইন্টারনেট ব্যাংকিংয়ে লগইন করে মিডল্যান্ড ব্যাংক এবং অন্যান্য ব্যাংক অ্যাকাউন্টের মধ্যে রিয়েল-টাইমে টাকা স্থানান্তর করতে পারবেন। মিডল্যান্ড ব্যাংকসহ অন্যান্য ব্যাংক ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে পারবেন। ইউটিলিটি বিল পরিশোধ এবং মোবাইল রিচার্জ করতে পারবেন। তারা রিয়েল-টাইম অ্যাকাউন্ট ব্যালেন্স অনুসন্ধান, অ্যাকাউন্টের বিবরণী, চেক বইয়ের অনুরোধ করতে পারবেন। এফডিআর এবং আমানত প্রকল্পের বিবরণ এবং ফিক্সড ডিপোজিট একাউন্ট ও ডিপিএস একাউন্ট খুলতে পারেন। এ ছাড়া মিডল্যান্ডের অনলাইনের মাধ্যমে যে কোনো বিকাশ নম্বরে ফান্ড ট্রান্সফারও করা যাবে।

এই সেবাটি উদ্বোধন করে মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান বলেন, মিডল্যান্ড ব্যাংক ডিজিটাল ব্যাংকিং সমাধানের ক্ষেত্রে সর্বদাই অগ্রণী ভূমিকা পালন করে। আমরা বিশ্বাস করি ডিজিটাল ব্যাংকিং হলো ভবিষ্যতের ব্যাংকিং, যেহেতেু গ্রাহকরা এখন ঘরে বসেই ২৪/৭ ভিত্তিতে ব্যাংকিং করতে চান।

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি যে, কোভিড ১৯ মহামারি চলাকালীন আমাদের মূল্যবান গ্রাহকদের জন্য পরিষেবাটি প্রচুর উপকারে আসবে। কারণ, তারা রিয়েল-টাইমে তাদের ব্যাংকিংয়ের তথ্য পাবেন। বিল পরিশোধ করবেন এবং অর্থ স্থানান্তর করবেন। তাদের ঘরে নিরাপদে থেকে ফিক্সড ডিপোজিট অ্যাকাউন্ট, ডিপিএস অ্যাকাউন্ট খুলবেন, যা তার স্বাস্থ্য ঝুঁকি রোধ করবে। ভবিষ্যতে আমরা আমাদের গ্রাহকদের যে কোনও সময় যে কোনও স্থান থেকে ব্যাংকিং পরিষেবা প্রদানে সহায়তা করতে আরও প্রযুক্তি সক্ষম উদ্ভাবনী ব্যাংকিং পরিষেবা চালু করব।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:১৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ জুন ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11232 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।