বৃহস্পতিবার ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে ইসলামী ব্যাংকের ব্যবসা উন্নয়ন সম্মেলন

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ০১ জুন ২০১৯   |   প্রিন্ট   |   487 বার পঠিত

চট্টগ্রামে ইসলামী ব্যাংকের ব্যবসা উন্নয়ন সম্মেলন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর চট্টগ্রাম অঞ্চলের ব্যবসায় উন্নয়ন সম্মেলন শুক্রবার হোটেল রেডিসন ব্লু চট্টগ্রামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন এফসিএ-এফসিএমএ। ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এতে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম অঞ্চলপ্রধান মুহাম্মদ আমীরুল ইসলাম। অন্য মধ্যে বক্তব্য প্রদান করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ কর্পোরেট শাখাপ্রধান মিয়া মো. বরকত উল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ শাখাপ্রধান মোহাম্মদ শাব্বির। উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরী, জেকিউএম হাবিবুল্লাহ এফসিএস, মুহাম্মদ কায়সার আলী ও হাসনে আলম, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সালেহ ইকবাল, চট্টগ্রাম নর্থজোনপ্রধান মো. নাইয়ার আযম ও চট্টগ্রাম সাউথ জোনপ্রধান জিএম মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের। সম্মেলনে চট্টগ্রাম অঞ্চলের ৪৯টি শাখার ব্যবস্থাপক ও অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, ইসলামী ব্যাংক দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনে স্বীকৃতি অর্জন করে চলেছে। এ ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের সততা, আন্তরিকতা ও নিষ্ঠার কারনে ব্যাংক সামনের দিকে এগিয়ে চলেছে। ব্যাংকের অগ্রগতির এ ধারাকে অব্যাহত রাখতে সবাইকে আরো নিবেদিত হয়ে গ্রাহক সেবা প্রদান করতে হবে। তিনি আত্মোন্নয়ন ও সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে উন্নত গ্রাহক সেবা প্রদানের জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

সভাপতি বলেন, ইসলামী ব্যাংকের সুযোগ্য বোর্ডের নির্দেশনায় কর্মকর্তাদের সততা, নিষ্ঠা ও আন্তরিক গ্রাহক সেবার মাধ্যমে এ ব্যাংক দেশের সেরা ব্যাংকের গৌরব অর্জন করতে সক্ষম হয়েছে। সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সাথে মিল রেখে ব্যাংক দারিদ্র্য দূরীকরণ, টেকসই উন্নয়ন ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে। তিনি বলেন, ব্যাংকের অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে কর্মকর্তাদের পেশাগত দক্ষতা আরো বৃদ্ধি করতে হবে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৩৫ পূর্বাহ্ণ | শনিবার, ০১ জুন ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।