• চলে গেলেন তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণব

    বিবিএনিউজ.নেট | ১৩ ডিসেম্বর ২০১৯ | ১১:০৮ পূর্বাহ্ণ

    চলে গেলেন তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণব
    apps

    বহুল প্রচলিত প্রবাদ বা উক্তি হলো, ‘সাংবাদিকতায় আবেগের স্থান নেই।’ কিন্তু বাস্তব জীবনের নির্জলা সত্য হলো, পেশাদারিত্বের আড়ালে সাংবাদিকরাও রক্ত-মাংসে গড়া মানুষ। যাদের মধ্যে রয়েছে স্বাভাবিক মানুষের মতই আবেগ-উত্তেজনা। দায়িত্বের কারণে আবেগের বহিঃপ্রকাশ ঘটানোর সুযোগ নেই সাংবাদিকদের। তবে তাদের মাঝেও ভর করে জাগতিক সকল অনুভূতি, প্রায়ই থমকে যেতে হয় নানান ঘটনার কারণে।

    ঠিক তেমনই এক ঘটনার সম্মুখীন হলেন মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে উপস্থিত সাংবাদিকরা। সবাইকে শোকের সাগরে ভাসিয়ে পৃথিবীর বুক থেকে বিদায় নিয়েছেন তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণব মজুমদার (দীপায়ন)। মাত্র ২৭ বছর বয়সে ইহলোকের মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমিয়েছেন তিনি।

    Progoti-Insurance-AAA.jpg

    পেশাদারি জীবনে দেশের অন্যতম অনলাইন নিউজপোর্টাল বিডিনিউজ২৪ডটকমের ক্রীড়া সাংবাদিক ছিলেন অর্ণব। কয়েক মাস আগেই এই প্রতিষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। এর আগে প্রায় আড়াই বছর জাতীয় দৈনিক সমকালের ক্রীড়া সাংবাদিক হিসেবে কাজ করেছেন।

    আজ (শুক্রবার) আনুমানিক বেলা ১২টার দিকে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। উত্তরার কেসি হাসপাতালের চিকিৎসকরা মৃত্যুর কারণ হিসেবে হার্ট অ্যাটাকের কথা জানিয়েছেন। আজ রাতেই মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে তার পৈতৃক নিবাস নেত্রকোনায়। সেখানেই সম্পন্ন হবে শেষকৃত্য।


    তার এই আকস্মিক মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঢাকা প্লাটুন ও কুমিল্লা ওয়ারিয়র্সের মধ্যকার দিনের দ্বিতীয় ম্যাচ শুরুর আগে শেরে বাংলার জায়ান্ট স্ক্রিনে এই আনুষ্ঠানিক শোক প্রকাশ করেছে বিসিবি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:০৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    ছিটকে পড়লেন হার্দিক পান্ডিয়া

    ২১ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি