বৃহস্পতিবার ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছিন্নমূল ও দরিদ্র মানুষদের পাশে এনআরবিসি ব্যাংক

বিবিএ নিউজ.নেট   |   মঙ্গলবার, ১৮ মে ২০২১   |   প্রিন্ট   |   197 বার পঠিত

ছিন্নমূল ও দরিদ্র মানুষদের পাশে এনআরবিসি ব্যাংক

ঈদ উপলক্ষে প্রত্যন্ত গ্রামাঞ্চলের ছিন্নমূল ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছে এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংকের পরিচালকরা। পরিচালকদের পক্ষ থেকে পরিবারপ্রতি আড়াই হাজার টাকা করে প্রদান করা হয়েছে। ঈদের আগের দিন এই অর্থ ওই সব পরিবারের অভিভাবকদের ব্যাংক অ্যাকাউন্টে পাঠানো হয়েছে।

জানা গেছে, দেশের বিভিন্ন জেলার গ্রামীণ শাখা থেকে এই অর্থ বিতরণ করা হয়েছে। প্রত্যেক পরিবারের অভিভাবকের জাতীয় পরিচয়পত্রের বিপরীতে নামমাত্র খরচে অ্যাকাউন্ট খুলে এই অর্থ প্রদান করা হয়েছে। ঈদ উপহার হিসেবে সর্বমোট ৫০ লাখ টাকা দিয়েছেন ব্যাংকের ৯ জন পরিচালক। সারাদেশের অন্তত দুই হাজার ৫০০ পরিবার এই অর্থ পেয়েছে।

এনআরবিসি ব্যাংকের পরিচালকরা হলেন- এসএম পারভেজ তমাল, আবু বকর চৌধুরী, মোহাম্মদ নাজিম, একেএম মোস্তাফিজুর রহমান, এএম সাইদুর রহমান, রফিকুল ইসলাম মিয়া আরজু, মোহাম্মদ আদনান ইমাম, লকিয়ত উল্লাহ ও মোহাম্মদ ওলিউর রহমান।

ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল বলেন, করোনাভাইরাস সংক্রমণের কারণে ছিন্নমূল ও প্রান্তিক আয়ের মানুষেরা সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন। এসব মানুষদের পরিবারের সবার মুখে হাসি ফোটানোর জন্য আমরা এই উদ্যোগ গ্রহণ করি। স্বচ্ছতার সঙ্গে প্রকৃত ক্ষতিগ্রস্ত মানুষদের অর্থ প্রদান নিশ্চিত করতে আমরা ব্যাংক অ্যাকাউন্টে আর্থিক সহায়তা প্রদান করেছি।

তিনি আরও বলেন, এনআরবিসি ব্যাংকের মূল লক্ষ্য সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকা। তাদের প্রয়োজনকে অগ্রাধিকার দিয়ে আমরা নানা ধরনের উদ্যোগ ইতোমধ্যে গ্রহণ করেছি। ব্যাংকিং সেবার আওতায় এনে তাদের জীবনমানের উন্নয়ন ঘটাতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৫১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৮ মে ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।