সোমবার ২৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচেপড়া ভিড়

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ১৮ জানুয়ারি ২০২০   |   প্রিন্ট   |   501 বার পঠিত

ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচেপড়া ভিড়

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় শুক্রবার সকাল থেকে বাণিজ্যমেলায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড় বেড়েছে। মেলার আশপাশের রাস্তাগুলো লোকে লোকারণ্য। সকালে মেলার গেট খোলার পর থেকেই এমন ভিড় শুরু হয়েছে। বিকেল নাগাদ ক্রেতা-দর্শনার্থীর সংখ্যা কয়েক গুণ বাড়বে বলে মেলায় অংশগ্রহণকারী স্টল মালিক ও প্রতিনিধিদের আশা।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীরা আসতে শুরু করেছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মেলার গেটে প্রবেশের লাইনও লম্বা হচ্ছে। মানুষের ভিড়ে মেলা প্রবেশ দ্বারে পা ফেলার জায়গা নেই।

মেলায় আগত দর্শনার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ছুটির দিন হওয়ায় দিনভর বাণিজ্য মেলায় ঘুরে বেড়াতে আগেভাগেই উপস্থিত হয়েছেন তারা।

বিক্রয় কর্মীরা বলছেন, মেলা উপলক্ষে বিভিন্ন সামগ্রীতে রয়েছে বিশেষ ছাড়। স্টলগুলোতে গ্রাহকরা আসছেন, তারা পণ্য দেখছেন এবং অনেকেই তাদের পছন্দ মতো পণ্য কিনছেন।

মিরপুর ১০ নম্বর থেকে সপরিবারে মেলায় আগত আবুল কালাম আজাদ বলেন, মেলায় পণ্যের দাম বেশি। বিক্রেতারা চমৎকার সাজসজ্জায় স্টল সাজিয়েছেন, আর সুযোগ বুঝে বেশি দাম হাঁকাচ্ছেন।

উল্লেখ্য, এ বছর মেলায় ভারত, পাকিস্তান, চীন, মালয়েশিয়া, ইরান, থাইল্যান্ড ও যুক্তরাষ্ট্রসহ ২১টি দেশ অংশ নিচ্ছে। মেলায় রয়েছে সাধারণ, প্রিমিয়ার, সংরক্ষিত, বিদেশি, সাধারণ মিনি, সংরক্ষিত মিনি, প্রিমিয়ার মিনি, বিদেশি মিনি প্যাভেলিয়ন, সাধারণ ও প্রিমিয়ার স্টল, ফুড স্টল, রেস্তোরাঁসহ ১৩টি ক্যাটাগরিতে ৫৮০টি স্টল।

এ বছরও মেলায় রয়েছে মুক্তিযুদ্ধের ইতিহাস সমৃদ্ধ বঙ্গবন্ধু প্যাভিলিয়ন, ই-শপ, শিশুপার্ক, রক্ত সংগ্রহ কেন্দ্র, প্রাথমিক চিকিৎসাকেন্দ্র, মা ও শিশু কেন্দ্র, ফুলের বাগান ও এটিএম বুথ। ১ জানুয়ারি শুরু হওয়া এ মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীদের জন্য খোলা থাকবে মেলা। প্রাপ্তবয়স্কদের জন্য মেলায় প্রবেশে টিকিটের মূল্য ৩০ টাকা ও অপ্রাপ্তবয়স্কদের জন্য ২০ টাকা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:৫৩ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ জানুয়ারি ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11255 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।