• জনগণের মালিকানা জনগণকে ফিরিয়ে দেওয়া হবে : ইশরাক

    বিবিএনিউজ.নেট | ১৮ জানুয়ারি ২০২০ | ১০:৩৩ পূর্বাহ্ণ

    জনগণের মালিকানা জনগণকে ফিরিয়ে দেওয়া হবে : ইশরাক
    apps

    ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, দুর্নীতি-দুঃশাসনের বিরুদ্ধে সূচিত আন্দোলনের মাধ্যমে দেশকে আবার স্বাধীন করা হবে। জনগণের মালিকানা জনগণকে ফিরিয়ে দেওয়া হবে। দেশে দুর্নীতিবাজ, লুটেরাদের দুঃশাসন চলছে। জনগণের ভোটাধিকার ও গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে আগামী ৩০ তারিখ সবাই ধানের শীষে ভোট দেবেন।

    শুক্রবার) কদমতলী থানাধীন ৬০ নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারণা শুরুর আগে বর্ণমালা স্কুলের সামনে পথসভায় তিনি এসব কথা বলেন।

    Progoti-Insurance-AAA.jpg

    অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার জ্যেষ্ঠ পুত্র ইশরাক হোসেন বলেন, গত নয় বছর যাদের অধীনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন পরিচালিত হয়েছিল তাদের অবহেলা আর দুর্নীতির কারণে ঢাকা আজ বাসযোগ্যতা হারিয়েছে। বিশ্বের সবচেয়ে অবসবাসযোগ্য শহরের তালিকায় ঢাকা এখন এক নম্বরে রয়েছে। এছাড়া গত তিনদিন ধরে বায়ু দূষণের তালিকায়ও ঢাকার অবস্থান এক নম্বরে। সম্প্রতি নারী ও শিশুদের জন্য সব থেকে অনিরাপদ শহরের যে তালিকা করা হয়েছিল, সেখানেও ঢাকা এক নম্বরে। এ থেকে উত্তরণের জন্য এবং ঢাকাকে বাসযোগ্য হিসেবে গড়ে তোলার জন্য নির্ভয়ে ধানের শীষের প্রতীকে ভোট দিন।

    ইশরাক হোসেন বলেন, সরকার সারাদেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে বলে যে বুলি আওড়াচ্ছে বাস্তবে তার কিছুই দেখতে পাচ্ছি না। এলাকায় বিরাজমান সমস্যাগুলো ঘুরে দেখেছি। এলাকাবাসীও জানিয়েছেন তাদের সমস্যাগুলোর কথা। শেয়ার মার্কেট লুট, বাংলাদেশ ব্যাংক লুট, ব্যাংকের ভল্ট থেকে সোনা লুট, সরকারি-বেসরকারি ব্যাংকগুলোয় লুট করা হয়েছে। ভোট ও গণতান্ত্রিক অধিকার হরণ করা হয়েছে।


    তিনি বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা আল্লাহ ছাড়া কারো কাছে মাথানত না করার শিক্ষা দিয়েছেন। তাই আপনারাও কারো কাছে মাথানত করবেন না। আমরা নির্বাচিত হলে জনগণের অধিকার জনগণকে ফিরিয়ে দেবো। গণতন্ত্র পুনরুদ্ধার করবো। বাংলাদেশকে আবার স্বাধীন করবো। আগামী ৩০ তারিখে আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন। কোনো বাধা বিপত্তি মানবেন না।

    এসময় অন্যদের মধ্যে বিএনপির যুগ্মমহাসচিব খায়রুল কবির খোকন, সালাউদ্দিন আহমেদ, ঢাকা মহানগর বিএনপি নেতা নবীউল্লাহ নবী, এসএম জিলানী, তানভির আহমেদ রবিন, শরিফ হোসেনসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী গণসংযোগে অংশ নেন।

    সকাল সাড়ে দশটায় বর্ণমালা স্কুল থেকে গণসংযোগ শুরু হয়ে জাপানি মার্কেট, কদমতলা, মুরাদপুর, পূর্ব জুরাইন, পোস্তগোলা আলম মার্কেট রোড, শ্যামপুর রোড, শ্যামপুর বাজার, শ্যামপুর সরকারি মডেল কলেজ হয়ে শ্যামপুর লাল মসজিদে জুমার নামাজ আদায় করেন ইশরাক হোসেন। পরে ফের গণসংযোগ শুরু করেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৩৩ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ জানুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি