• শিরোনাম

    জিআরআই বিষয়ে ডিএসইর সেমিনার অনুষ্ঠিত

    | ১৫ জুলাই ২০২১ | ৫:০৫ অপরাহ্ণ

    জিআরআই বিষয়ে ডিএসইর সেমিনার অনুষ্ঠিত
    apps
    Spread the love
    • Yum

    ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) কর্মকর্তাদের জন্য ‘আন্ডারস্টেন্ডিং সাসটেইনেবিলিটি রিপোর্টিং-পলিসিজ অ্যান্ড প্রাকটিস’ শীর্ষক গ্লোবাল রিপোর্টিং ইনিশিয়েটিভ (জিআরআই) নলেজ শেয়ারিং সেশন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ জুলাই) ডিএসই’র প্রোডাক্ট ও মার্কেট ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট ভার্চুয়াল প্লাটফর্মে এই সেশনের আয়োজন করে।

    সেশনটি সঞ্চালনা এবং সূচনা বক্তব্য প্রদান করেন ডিএসই’র প্রোডাক্ট ও মার্কেট ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট এর প্রধান ও উপ-মহাব্যবস্থাপক সৈয়দ আল আমিন রহমান।

    Progoti-Insurance-AAA.jpg

    পরবর্তীতে ডিএসই’র পরিচালক ও সাবেক প্রেসিডেন্ট মো. শাকিল রিজভী এবং ব্যবস্থাপনা পরিচালক (ইনচার্জ) আবদুল মতিন পাটওয়ারী জিআরআই ও ডিএসই’র সহযোগী কার্যক্রম সম্পর্কে সকলকে অবহিত করেন। এতে জিআরআই সাউথ এশিয়া এর পরিচালক ড. অদিতি হালদার জিআরআই, আইএফআরএস এবং ইইউ নন-ফিন্যান্সিয়াল রিপোর্টিং ডিরেক্টিভ সম্পর্কে বর্ণনা করেন।

    এছাড়া জিআরআই সাউথ এশিয়ার ম্যানেজার, রুবীনা পাল, জিআরআই-এর স্ট্যার্ন্ডার্ডসমূহ ও পরবর্তী পদক্ষেপসমূহ এক প্রেজেন্টেশনের মাধ্যমে তুলে ধরেন। আর কলম্বো স্টক এক্সচেঞ্জের সিইও রাজীভা বান্দারানায়েকে এবং হেড অব রিসার্চ অ্যান্ড স্ট্র্যাটেজি মি: নিশান্তা হিয়াভিথানা জিআরআই রিপোর্টিং স্ট্যান্ডার্ড ব্যবহার করে স্টক এক্সচেঞ্জ কিভাবে উপকৃত হয়, সে সম্পর্কে আলোকপাত করেন।


    অনুষ্ঠানে বোম্বে স্টক এক্সচেঞ্জের অ্যাসোসিয়েট ম্যানেজার ভারতী ভামনী জিআরআই সাসটেইনেবিলিটি রিপোর্টিং-এর স্ট্যান্ডার্ডগুলো ব্যবহার করে তালিকাভুক্ত কোম্পানিগুলো কিভাবে উপকৃত হয়, তা বর্ণনা করেন।

    ডিএসই’র পরিচালক ও সাবেক প্রেসিডেন্ট মো. শাকিল রিজভী, ডিএসই ও জিআরআই এর যৌথ নলেজ শেয়ারিং সেশনের এ উদ্যোগকে স্বাগত জানান এবং এ অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানিয়ে সমাপনী বক্তব্য প্রদান করেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:০৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ২ কোম্পানির ইপিএস প্রকাশ

    ০৯ জানুয়ারি ২০২১

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি