বুধবার ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিইএফ’র বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি মাসিহুল হক সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ৩১ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   98 বার পঠিত

জিইএফ’র বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি মাসিহুল হক সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন

গ্লোবাল ইকোনোমিস্ট ফোরাম (জিইএফ) বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি পদে কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাসিহুল হক চৌধুরী এবং সাধারণ সম্পাদক পদে ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক মো. গিয়াসউদ্দিন নির্বাচিত হয়েছেন।

গ্লোবাল ইকোনোমিস্ট ফোরাম (জিইএফ) বাংলাদেশ চ্যাপ্টারের নবনির্বাচিত নির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান গতকাল রোববার রাজধানীর সিরডাপ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
গ্লোবাল ইকোনোমিস্ট ফোরামের সেন্ট্রাল প্রেসিডেন্ট ড. এনায়েত করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক উপদেষ্টা ড. ইফতেখার আহমেদ চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভারতের সেনাবাহিনীর সাবেক মহাপরিচালক ও সিকিউরিটি উপদেষ্টা এবং গ্লোবাল ইকোনোমিস্ট ফোরাম সেন্ট্রাল কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল ড. দিলওয়ার সিং এবং ব্রুনাই দারুস সালামের রাষ্ট্রদূত হাজী হারিস বিন হাজী ওসমান প্রমুখ।
অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ড. মোহাম্মদ হায়দর আলী মিয়া দ্বি-বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন। এ ছাড়া অনুষ্ঠানে এ্যাক্রিডিটেশন কার্ড হস্তান্তর ও অ্যাওয়ার্ড বিতরণ করা হয় এবং ১০০ বিলিয়ন মর্কিন ডলারের বাংলাদেশ উন্নয়ন মেগা বন্ড ছাড়ার রুপকল্প নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে ৪টি ব্যাংক, ১টি বীমা কোম্পানি ও দুই জন বিশিষ্ট ব্যক্তিকে পদক দেয়া হয়। প্রদকপ্রাপ্ত ব্যাংকগুলো হচ্ছে কমিউনিটি ব্যাংক, শাহজালাল ব্যাংক, এক্সিম ব্যাংক ও পূবালী ব্যাংক এবং ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। বিশিষ্ট ব্যাক্তিদের মধ্যে লোক সাহিত্যে প্রফেসর ড. আনোয়ারুল করিম এবং অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক ড. মো. নাজিবুর রহমান।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৯:৩২ অপরাহ্ণ | রবিবার, ৩১ মার্চ ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11185 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।