রবিবার ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিভি তারকা জোভান ও টয়ার ‘সাইজ ৪২’

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ২৫ মে ২০১৯   |   প্রিন্ট   |   444 বার পঠিত

টিভি তারকা জোভান ও টয়ার ‘সাইজ ৪২’

সময়ের দুই জনপ্রিয় টিভি তারকা জোভান ও টয়াকে জুটি করে নির্মিত হলো ঈদের নাটক ‘সাইজ ৪২’। পারভেজ ইমামের রচনায় এটি পরিচালনা করেছেন রাইসুল তমাল। নাটকটি আসছে ঈদে উন্মুক্ত হবে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

নাটকটিতে জোভানের চরিত্রটির নাম সজল ও টয়ার চরিত্রটির নাম টুম্পা। নাটকের গল্প সম্পর্কে নির্মাতা রাইসুল তমাল জানান, এখানে দেখা যাবে সজল একটি মাল্টিন্যাশন্যাল কোম্পানিরর ম্যানেজার। খুব সহজ সরল বলে অফিসের বস সজলকে খুব পছন্দ করে। বিয়ে করেছেন ২ বছর হলো। টুম্পা সজলের স্ত্রী। সজল তার স্ত্রীকে ভীষণ ভালোবাসে। তাদের বিবাহ বার্ষিকীতে টুম্পার আবদারে বাসায় পার্টির আয়োজন করে।

সজল তার অফিসের সকল কলিগ ও বসকে নিমন্ত্রণ করে বাসায়। অনুষ্ঠানের দিন সজলের স্ত্রী নিজ হাতে মজার মজার খাবার তৈরি করে। সজলের বস ভোজন রসিক। সে রীতিমতো সব খাবারের স্বাদ গ্রহণ করে। আর সজলের সামনে তার স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ।

অতিরিক্ত খাবার খাওয়ার ফলে বসের পেটে ভালো সমস্যা দেখা দেয়। বস বাথরুম খুঁজতে খুঁজতে সজলের বেডরুমের বাথরুমে প্রবেশ করে। প্যান্ট আর আন্ডারওয়্যারটি খুলে বাথরুমের দরজার হুকে রেখে মোবাইল হাতে নিয়ে কমোডে বসে। হঠাৎ বসের মোবাইলে জরুরী ফোন আসে। তিনি তাড়াহুড়া করে শুধু প্যান্ট পরে বের হয়ে যান। তার আন্ডারওয়্যারটি দরজার পিছনের হুকে ঝুলতে থাকে!

নাটকের নাম এমন কেন? উত্তরে নির্মতা রাইসুল তমাল বলেন, ‘নাটকটি মূল কমেডি নির্ভর। নামের রহস্যটা দর্শক নাটকটি দেখলেই বুঝবেন। আগে এটা বলে দিতে চাই না। তাহলে নাটক দেখার মজাটা নষ্ট হয়ে যাবে।’

নির্মাতা সূত্রে জানা গেছে, মন্দিরা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘সাইজ ৪২’ নাটকটি শিগগিরই ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৪৪ অপরাহ্ণ | শনিবার, ২৫ মে ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।