• টিসিবি পণ্য বিক্রির মেয়াদ বাড়লো

    বিবিএ নিউজ.নেট | ৩০ অক্টোবর ২০২১ | ১:৩০ অপরাহ্ণ

    টিসিবি পণ্য বিক্রির মেয়াদ বাড়লো
    apps

    নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীর মূল্য স্থির রাখতে সয়াবিন তেল, মসুর ডাল ও চিনি বিক্রির কার্যক্রম ৩১ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে সরকারের বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

    বৃহস্পতিবার (২৮ অক্টোবর) টিসিবির মুখপাত্র হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।
    পূর্ব ঘোষণা অনুযায়ী আজ ২৮ অক্টোবর পর্যন্ত বিক্রির শেষ দিন ছিল। কিন্তু চাহিদার কথা চিন্তা করে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম রোববার পর্যন্ত বাড়ানো হয়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    টিসিবি সারাদেশে মহানগর-জেলা-উপজেলায় ৪০০ থেকে ৪৫০টি ভ্রাম্যমাণ ট্রাকে গত ৬ অক্টোবর থেকে ন্যায্যমূল্যে পণ্য বিক্রি কার্যক্রম চালিয়ে আসছে।

    টিসিবির বিক্রয় কেন্দ্র থেকে ভর্তুকি মূল্যে প্রতি কেজি চিনি ও মসুর ডাল ৫৫ টাকা, পেঁয়াজ ৩০ টাকা এবং ১০০ টাকা লিটার দরে সয়াবিন তেল কিনতে পারেন সাধারণ আয়ের মানুষ। একজন ভোক্তা সর্বোচ্চ ২ কেজি চিনি, মসুর ডাল ও তেল কিনতে পারেন। আর পেঁয়াজ কেনা যায় ৪ কেজি।


    আজ রাজধানীর খুচরা বাজারে টিসিবির এক লিটার বোতলজাত তেল বিক্রি হচ্ছে ১৫০ থেকে ১৫৫ টাকা। আর ৫ লিটারের বোতল বিক্রি হচ্ছে ৬৯০-৭৫০ টাকায়। চিনির দামও বেড়ে এখন বিক্রি হচ্ছে ৮০ থেকে ৮৫ টাকায়।

    এছাড়া আমদানি করা মোটা মসুর ডাল বিক্রি হচ্ছে ৯০ টাকা। পেঁয়াজ ৫৫ থেকে ৬০ টাকা আর দেশি পেঁয়াজ বিক্রি হচ্ছে ৬০ থেকে ৬৫ টাকায়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৩০ অপরাহ্ণ | শনিবার, ৩০ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি