• ক্লাস ও পরীক্ষা বন্ধ

    ডাকসু ও হল সংসদ নির্বাচন ১১ মার্চ

    বিবিএনিউজ.নেট | ০৭ মার্চ ২০১৯ | ৫:২৩ অপরাহ্ণ

    ডাকসু ও হল সংসদ নির্বাচন ১১ মার্চ
    apps

    ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে ১১ মার্চ। আদালতের নির্দেশে তিন দশক পর এবার ডাকসু নির্বাচনের উদ্যোগ নিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সেই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হতে যাওয়া ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের দিন বিশ্বিবদ্যালয়ের সব ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে।

    বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ডাকসু ও হল সংসদ নির্বাচনের দিন বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে।

    Progoti-Insurance-AAA.jpg

    এর আগে গত ৩ মার্চ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ডাকসু ও হল সংসদ নির্বাচনে প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করে।

    ৫ মার্চ দুপুর ১২টার দিকে ১৮টি আবাসিক হলে একযোগে ভোটার তালিকা প্রকাশ করা হয়। যদিও ভোটার তালিকা প্রকাশের আগেই ৪ মার্চ থেকে আনুষ্ঠানিক প্রচারণার নেমেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।


    ডাকসু নির্বাচনে ১০টি প্যানেল আত্মপ্রকাশ করেছে। এর মধ্যে রয়েছে বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয়তাবাদী ছাত্রদল, বামজোট, জাসদ ছাত্রলীগ, বাংলাদেশ ছাত্রমৈত্রী, ছাত্রমৈত্রী জোট, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, কোটা সংস্কার আন্দোলন, স্বতন্ত্র জোট, স্বাধীকার আন্দোলন। এ ছাড়াও স্বতন্ত্রভাবে অনেকে মনোনয়ন সংগ্রহ করেছেন। নির্বাচনে নিজেদের পছন্দের যোগ্য প্রার্থীকে বেছে নিবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি