• শিরোনাম

    ডিএসইতে পিই রেশিও কমেছে ০.০৭%

    নিজস্ব প্রতিবেদক | ১৭ অক্টোবর ২০২০ | ১০:৫৮ পূর্বাহ্ণ

    ডিএসইতে পিই রেশিও কমেছে ০.০৭%

    গত সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সার্বিক মূল্য আয় অনুপাত (পিই রেশিও) কমেছে। আগের সপ্তাহের চেয়ে পিই রেশিও কমেছে দশমিক ০১ পয়েন্ট বা দশমিক ০৭ শতাংশ।
    ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
    সূত্রমতে, আলোচ্য সপ্তাহে ডিএসইতে পিই রেশিও অবস্থান করছে ১৩ দশমিক ৫১ পয়েন্টে। এর আগের সপ্তাহে ডিএসইর পিই রেশিও ছিল ১৩ দশমিক ৫২ পয়েন্ট।
    খাতভিত্তিক হিসেবে পিই রেশিও বিশ্লেষণে দেখা যায়, ব্যাংক খাতের পিই রেশিও অবস্থান করছে ৮ দশমিক ৩ পয়েন্টে, সিমেন্ট খাতে ২৮.৯ পয়েন্টে, সিরামিক খাতে ১৬৬ দশমিক ৮ পয়েন্টে, প্রকৌশল খাতে ২২ দশমিক ২ পয়েন্টে, আর্থিক খাতে ৩৭.২ পয়েন্টে, খাদ্য ও আনুষাঙ্গিক খাতে ১৭.৫ পয়েন্টে, জ্বালানি ও বিদ্যুৎ খাতে ১৩ দশমিক ৩ পয়েন্টে, সাধারণ বিমা খাতে ১৯ দশমিক ৭ পয়েন্টে, তথ্য ও প্রযুক্তি খাতে ১৯ দশমিক ৮ পয়েন্টে, পাট খাতে পিই রেশিও ৫৯ দশমিক ৬ পয়েন্টে, জীবন বিমা খাতে ৩৪৫ পয়েন্ট, বিবিধ খাতে ৪১.১ পয়েন্টে, মিউচ্যুয়াল ফান্ড খাতে ৯২.৫ পয়েন্ট, পেপার ও প্রিন্টিং খাতে ৫২ দশমিক ৬ পয়েন্টে, ওষুধ ও রসায়ন খাতে ১৭.১ পয়েন্টে, সেবা ও আবাসন খাতে ১৬ দশমিক ২ পয়েন্টে, ট্যানারী খাতের ৯৩ পয়েন্টে, টেলিকমিনেকেশন খাতে ১৩ দশমিক ১ পয়েন্টে, বস্ত্র খাতের ১৮ দশমিক ৪ পয়েন্টে এবং ভ্রমণ ও অবকাশ খাতে ২৭ দশমিক ৮ পয়েন্টে অবস্থান করছে।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১০:৫৮ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ অক্টোবর ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি