রবিবার ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকাস্থ বোয়ালখালী সমিতির সংবর্ধনা ও প্রীতি সম্মিলন অনুষ্ঠিত

  |   শনিবার, ১০ জুন ২০২৩   |   প্রিন্ট   |   103 বার পঠিত

ঢাকাস্থ বোয়ালখালী সমিতির সংবর্ধনা ও প্রীতি সম্মিলন অনুষ্ঠিত

বোয়ালখালী সমিতি ঢাকা’র নবনির্বাচিত কমিটির অভিষেক, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও প্রীতি সম্মিলন গত শুক্রবার (৯ জুন) রাজধানীর বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সমিতির সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের সহ-সভাপতি ও সম্মিলন আয়োজক কমিটির আহ্বায়ক বায়েজিদ মুজতবা সিদ্দিকী।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ড. হাসান মাহমুদ বলেন, বোয়ালখালী এক সমৃদ্ধ জনপদ। সংস্কৃতির উর্বর জায়গা। বিপ্লবী মাস্টার দা সূর্যসেনের অনেক সহযোদ্ধার বাড়ি ও আস্তানা ছিলো বোয়ালখালী। বৃটিশ বিরোধী ও স্বাধীনতা যুদ্ধে ব্যাপক ভূমিকা রয়েছে বোয়ালখালীর মানুষের।

সমিতির দাবি-দাওয়ার প্রেক্ষিতে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেন, কালুরঘাটে নতুন কর্ণফুলি সেতু হবে। পদ্মা সেতুর মতো সেটিতে রেল ও সড়ক দুই সংযোগই থাকবে এবং এই সেতু নির্মাণ শেষ না হওয়া পর্যন্ত যাতায়াত ও পণ্য পরিবহন নির্বিঘ্ন রাখতে বর্তমান ঐতিহ্যবাহী কালুরঘাট সেতুর সংস্কারেও হাত দেয়া হয়েছে। পাশাপাশি চট্টগ্রাম থেকে কক্সবাজার সড়ক দুই থেকে চার লেনে উন্নীত করার কাজ চলছে।

আয়োজকদের প্রতি ধন্যবাদ জানিয়ে মন্ত্রী বলেন, আমার নির্বাচনী এলাকার একটা অংশ বোয়ালখালী। আমি বোয়ালখালীর উন্নয়নকাজে সবসময় ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান আনসারী, বীর মুক্তিযোদ্ধা মিলন কান্তি নাথ, আসিক সিকদার, এম কে আলম, রিতেন ঘোষ, কল্লোল দাশগুপ্ত, জাবেদ রহমান, মোহাম্মদ মহসীন, মিল্টন চৌধুরী, অসীম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পারভেজ মো. চৌধুরী, মোজাম্মেল হক চৌধুরীসহ সমিতির সদস্যবৃন্দ এবং ঢাকাস্থ বোয়ালখালীর বিভিন্ন পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন। সম্মিলনে বোয়ালখালীর ৮ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয় এবং সমিতির মুখপত্র ‘ক্যানভাস বোয়ালখালী’র মোড়ক উন্মোচন করা হয়। সম্মিলন শেষে সমিতির সদস্য ও আমন্ত্রিতদের অংশগ্রহণে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান অনুষ্ঠিত হয়।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:২৩ অপরাহ্ণ | শনিবার, ১০ জুন ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।