বুধবার ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় আসছেন বাংলালিংকের স্বত্ত্বাধিকারী ভিওনের গ্রুপ সিইও

বিবিএ নিউজ.নেট   |   রবিবার, ২০ মার্চ ২০২২   |   প্রিন্ট   |   157 বার পঠিত

ঢাকায় আসছেন বাংলালিংকের স্বত্ত্বাধিকারী ভিওনের গ্রুপ সিইও

মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওনের গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার কান তেরজিওগ্লো চার দিনের সফরে গতকাল ঢাকা এসেছেন। বাংলাদেশ সফরে তিনি উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা এবং টেলিকম খাতের নানা পক্ষের সঙ্গে বাংলাদেশের ডিজিটাল উন্নয়ন, টেলিকম খাতের চ্যালেঞ্জ এবং বাংলালিংকের ব্যবসায়িক প্রসারের জন্য ভিওনের পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। শনিবার বাংলালিংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সফর সম্পর্কে কান তেরজিওগ্লো বলেন, ‘বাংলাদেশ ভিওনের জন্য বিশেষভাবে তাৎপর্যপূর্ণ। এই বিকাশমান ও দ্রুতবর্ধনশীল দেশে বাংলালিংক কীভাবে ভিওনের উচ্চ লক্ষ্যমাত্রাগুলো বাস্তবায়ন করছে, তা তিনি সরাসরি দেখতে আগ্রহী। বাংলালিংকের সহকর্মী, অংশীদার ও সরকারি উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ কীভাবে তারা এ দেশের ডিজিটাল অগ্রগতিতে আরও অবদান রাখতে পারেন, তা বুঝতে সাহায্য করবে।’

কান তেরজিওগ্লো গত বছরের ১ জুলাই ভিওনের গ্রুপ সিইও হিসেবে নিযুক্ত হন। ৩০ বছরের কর্মজীবনে তিনি আঞ্চলিক ও বৈশ্বিক পর্যাপড ব্যবস্থাপনা পরামর্শ, প্রযুক্তি এবং টেলিকম বিষয়ক কার্যক্রমে নেতৃত্ব দিয়েছেন। ভিওনের যোগদানের আগে তিনি টার্কসেলের প্রধান নির্বাহী কর্মকর্তা ছিলেন।

ভিওন একটি আন্তর্জাতিক সংযোগ ও ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান, যা ন্যাসড্যাক ও ইউরোনেস্ট অ্যামস্টারডামের তালিকাভুক্ত। এর অধীন কোম্পানিগুলো প্রযুক্তিভিত্তিক সেবা দিয়ে জীবনযাত্রায় পরিবর্তন আনছে এবং বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল কয়েকটি বাজারে ক্ষমতায়নের সুযোগ সৃষ্টি করে চলেছে।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:৪২ অপরাহ্ণ | রবিবার, ২০ মার্চ ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।