• ঢাকায় প্রথমবারের মতো ‘ফুড অ্যান্ড হসপিটালিটি’ মেলা

    ব্যাংক বীমা অর্থনীতি >>> | ৩০ জানুয়ারি ২০১৯ | ৩:৩৭ অপরাহ্ণ

    ঢাকায় প্রথমবারের মতো ‘ফুড অ্যান্ড হসপিটালিটি’ মেলা
    apps

    বাংলাদেশে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফুড অ্যান্ড হসপিটালিটি বাংলাদেশ এক্সপো – ২০১৯’। ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বাংলাদেশ (আইসিসিবি)-এর ২ নম্বর হলে অনুষ্ঠিতব্য তিনদিনব্যাপী এই মেলা শুরু হবে আগামী ১৪ ফেব্রুয়ারি।

    বাংলাদেশ পর্যটন করপোরেশনের তত্ত্বাবধানে এক্সপোটি আয়োজন করছে বিহা (বাংলাদেশ ইন্টারন্যাশনাল হসপিটালিটি অ্যাসোসিয়েশন এবং ওয়েস বাংলাদেশ লিমিটিডে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার ঢাকা একটি পাঁচতারকা হোটেলে সংবাদ সম্মেলন করে আয়োজকরা।

    Progoti-Insurance-AAA.jpg

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ পর্যটন করপোরেশনের সম্মানিত চেয়ারম্যান আখতারুজ জামান খান কবির, বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশস (বিহা) এর সভাপতি এবং হোটেল আগ্রাবাদ এর সিইও এইচ এম হাকিম আলী, বাংলাদেশ রেস্টুরেন্ট মালিক সমিতির সভাপতি এবং এফবিসিসিআই এর পরিচালক খন্দকার রুহুল আমিন, র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনের জিএম আলেক্সান্ডার হাসলার, ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট (এনএইচটিটিআই) এর অধ্যক্ষ পারভেজ এ চৌধুরী, হোটেল সারিনার ব্যবস্থাপনা পরিচালক মাশকুর সরোয়ার, ঢাকা রিজেন্সির পরিচালক (এফএনবি) এটিএম আহম্মেদ হোসেন ও ওয়েস্টিন ঢাকার অ্যাক্টিং জিএম সাকাওয়াত হোসেন।

    আয়োজনের প্রধান স্পন্সর সিটি গ্রুপ, গোল্ড স্পন্সর নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ, ইউরো প্রসেস ফুড প্রেডাক্টস এবং সিলভার স্পন্সর হিসেবে আছে ফুডেক্স ইন্টারন্যাশনাল, স্নো ভিলেজ ও নূর ট্রেড হাউজ।


    মেলায় ফুড অ্যান্ড হসপিটালিটি এর বিভিন্ন সেক্টরের ৭ টি দেশের ৭০ জন এক্সিবিটর, ১৫০টি ব্র্যান্ড, ২০০ জন ইন্টারন্যাশনাল ডেলিগেট এবং ৫০ জন হোস্টেড বায়ার অংশ নেবেন।

    আয়োজকরা জানান, বাংলাদেশ ছাড়াও ভারত, থাইল্যান্ড, মালয়শিয়া, চীন, ইতালি, এবং স্পেন এর এক্সিবিটর ও বায়াররা এই মেলায় অংশ নেবেন। যাদের মাঝে অন্যতম হোটেল, রেস্টুরেন্ট, ক্যাফে ইমপোর্টার ও ডিস্ট্রিবিউটর, হাউজকিপারস, স্পা বিশেষজ্ঞ, আর্কিটেক্ট ও ইন্টেরিয়র ডিজাইনার, সিআইও, সিটিও, হোটেল সাপ্লায়ার্স, শেফ ও সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন সেক্টরের পেশাজীবী।

    তিন দিনব্যাপী এই প্রদর্শন তে থাকবে বিভিন্ন লাইভ প্রোগ্রাম। যার মধ্যে উল্লেখযোগ্য, শেফদের নিয়ে প্রতিযোগিতা, পেস্ট্রি শেফদের নিয়ে আয়োজন, চা-কফি অ্যাকটিভিটি, স্মুদি শো, বিভিন্ন দেশের খাবারের উপর ওয়ার্কশপ, সেমিনার, জব ফেয়ার ইত্যাদি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:৩৭ অপরাহ্ণ | বুধবার, ৩০ জানুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি