শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা দক্ষিণ সিটির প্রকৌশলী আবুল হাসেমের মৃত্যুতে মেয়র তাপসের শোক

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   77 বার পঠিত

ঢাকা দক্ষিণ সিটির প্রকৌশলী আবুল হাসেমের মৃত্যুতে মেয়র তাপসের শোক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর সার্কেল) মুন্সি মো. আবুল হাসেম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন। মৃত্যকালে তার বয়স ছিল ৫৩ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রকৌশলী মুন্সি আবুল হাসেম দীর্ঘদিন ধরে ক্যান্সারের সাথে লড়াই করছিলেন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩ ঘটিকায় তিনি রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

এদিকে (১৬ ফেব্রুয়ারি) ঢাকা দক্ষিণ সিটির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক শোকবার্তায় মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেছেন, ‘ প্রকৌশলী মুন্সি আবুল হাসেম একজন দক্ষ, নিষ্ঠাবান ও দায়িত্বশীল কর্মকর্তা ছিলেন। সিটি করপোরেশনের মতো সেবাধর্মী প্রতিষ্ঠানে কর্মরত থেকে তিনি যেমন নিজের কর্মকাণ্ডের প্রতি সজাগ ছিলেন তেমনি সবসময়ই জনকল্যাণকেই প্রাধান্য দিয়েছেন। তার কর্মগুণেই তিনি আমাদের হৃদয়ে সমুজ্জ্বল থাকবেন।’

শোকবার্তায় মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রয়াত প্রকৌশলী আবুল হাসেমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

জনসংযোগ বিভাগ থেকে আরও জানানো হয়েছে, আগামীকাল (শুক্রবার) ১৭ ফেব্রুয়ারি সকালে ঢাকা দক্ষিণ সিটির নগর ভবনে মুন্সি আবুল হাসেমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর মরহুমের নিজ গ্রাম কুমিল্লার দেবীদ্বারে তার লাশ নিয়ে যাওয়া হবে। সেখানে আরেকটি জানাযা শেষে তাকের দাপন করা হবে। # কাশেম

 

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:৩০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।