• তরুণ উদ্যোক্তা সম্মেলন ২৪ জানুয়ারি

    বিবিএনিউজ.নেট | ১৪ জানুয়ারি ২০২০ | ১১:২৯ পূর্বাহ্ণ

    তরুণ উদ্যোক্তা সম্মেলন ২৪ জানুয়ারি
    apps

    দেশে কৃষিভিত্তিক তরুণ উদ্যোক্তা তৈরি করবে চায়না-বাংলাদেশ বিজনেস ক্লাব। এ জন্য আগামী ২৪ জানুয়ারি রাজধানীতে দিনব্যাপী এক সম্মেলনের আয়োজন করবে।

    শনিবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি হলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংগঠনের সভাপতি মো. আব্দুল মোমেন। তৃতীয়বারের মতো সংগঠনটি এই সম্মেলনের আয়োজন করছে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর চিত্রনায়ক ফেরদৌস ও সংগঠনের অন্য নেতারা।

    Progoti-Insurance-AAA.jpg

    সংবাদ সম্মেলনে বলা হয়, রাজধানীর ধানমণ্ডির ম্যারিয়ট কনভেনশন হলে প্রায় দুই হাজারের বেশি উদ্যোক্তা এই সম্মেলনে অংশ নেবেন। এতে প্রধান অতিথি হিসেবে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক থাকবেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয় ।

    সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি বলেন, উদ্যোক্তা তৈরিতে সরকার নানা উদ্যোগ নিলেও প্রয়োজনীয় তথ্যের ঘাটতির কারণে তরুণরা বঞ্চিত হচ্ছেন। চায়না-বাংলা বিজনেস ক্লাব গত ১০ বছরে সাত হাজার উদ্যোক্তা তৈরিতে কাজ করেছে।


    মো. আব্দুল মোমেন বলেন, এদিন একজন তরুণ কীভাবে মাত্র ৫০ হাজার টাকা দিয়ে ব্যবসা শুরু করে নিজের ও পরিবারের ভাগ্য বদল করতে পারে, আর তার জন্য কি কি প্রস্তুতি থাকতে হবে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:২৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ জানুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি