বৃহস্পতিবার ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তাসকিন উদ্বোধন করলেন ইয়ামাহার নতুন শোরুম

  |   বুধবার, ০২ জানুয়ারি ২০১৯   |   প্রিন্ট   |   1108 বার পঠিত

তাসকিন উদ্বোধন করলেন ইয়ামাহার নতুন শোরুম

এসিআই মটরস্ লিমিটেড জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহা’র নতুন শোরুম চালু করেছে। সোমবার ক্রিসেন্ট এন্টারপ্রাইজ (সাউথ) নামের এই শোরুমটি উদ্বোধন করেন জাতীয় দলের ক্রিকেটার তাসকিন আহমেদ। শোরুমটি ৩৭/২ পুরানা পল্টন (কালভার্ট রোড), ঢাকা-এই ঠিকানায় অবস্থিত।

বিশ্বব্যাপী ইয়ামাহা একটি জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড। বাংলাদেশে ইয়ামাহা মটর বাইক এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর।

ইয়ামাহা মটর বাইকারদের চাহিদা অনুযায়ী সেবা প্রদানে সারাদেশে এসিআই মোটরসের ৩৯টিরও বেশি থ্রিএস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট এবং ২টি ইয়ামাহা ফ্ল্যাগশিপ সেন্টার রয়েছে।

সোমবার এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে পুরানা পল্টন এ উদ্বোধন করা হলো ক্রিসেন্ট এন্টারপ্রাইজ (সাউথ) এর নতুন শো-রুম। নতুন এই শো-রুমের সেলস ও সার্ভিস মিলিয়ে পূর্বের যে কোনো সময়ের চেয়ে আরও বেশি গ্রাহক সেবা দিবে। সে লক্ষ্যেই এই ইয়ামাহা’র নতুর এই শো-রুম এর যাত্রা।
ক্রিসেন্ট এন্টারপ্রাইজ (সাউথ) এর নতুন এই শো-রুম এর মাধ্যমে এসিআই মটরস্ গ্রাহক সেবা প্রদানে আর এক ধাপ এগিয়ে গেল। ইয়ামাহা’র গ্রাহকদের জন্য এসিআই মটরস্ প্রতিনিয়ত নতুন নতুন সুবিধা সৃষ্টির চেষ্টা করে যাচ্ছে।

ক্রিসেন্ট এন্টারপ্রাইজ (সাউথ) নামের নতুন এই শো-রুম উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিড স্টার ও ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ এবং সিআই মটরস্ এর বিজনেস ম্যানেজার রবিউল হক

অনুষ্ঠানে এসিআই মটরস্ ও ইয়ামাহা এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:৫৮ অপরাহ্ণ | বুধবার, ০২ জানুয়ারি ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।