• তিন কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

    নিজস্ব প্রতিবেদক | ১০ ডিসেম্বর ২০২০ | ৪:৫০ অপরাহ্ণ

    তিন কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন
    apps

    ক্রেডিট রেটিং সম্পন্ন হয়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ৩ কোম্পানির। কোম্পানিগুলো হচ্ছে- এবি ব্যাংক লিমিটেড, বাংলাদেশ বিল্ডিং সিস্টেম লিমিটেড এবং জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
    আরগুস ক্রেডিট সার্ভিস লিমিটেড (এসিআরএসএল) রেটিং অনুযায়ী এবি ব্যাংক এর দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এএ-’এবং স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-২’। কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ৩১ ডিসেম্বর ২০১৯ সমাপ্ত সময় পর্যন্ত অন্যান্য প্রাসঙ্গিক তথ্যের ওপর ভিত্তি করে এই রেটিং নির্ণয় করা হয়েছে ।
    অপরদিকে ক্রেডিট রেটিং ইনফরমেশন এন্ড সার্ভিস লিমিটেড (সিআরআইএসএল) এর রেটিং অনুযায়ী বাংলাদেশ বিল্ডিং সিস্টেম লিমিটেড এর দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এ+’ এবং স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-৩’। কোম্পানিটির ৩০ জুন ২০২০ এর নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ৩০ সেপ্টেম্বর ২০২০ এর সমাপ্ত সময় পর্যন্ত অন্যান্য প্রাসঙ্গিক তথ্যের ওপর ভিত্তি করে এই রেটিং নির্ণয় করা হয়েছে ।
    এবং আলফা ক্রেডিট রেটিং লিমিটেড (আলফারেটিং) এর রেটিং অনুযায়ী জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এ+’ এবং স্বল্প মেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-২’ কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৯ এবং ৮ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত অন্যান্য প্রাসঙ্গিক তথ্যের ওপর ভিত্তি করে এই রেটিং নির্ণয় করা হয়েছে ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি