• তিন বীমা কোম্পানির সঙ্গে ‘নগদ’ এর চুক্তি স্বাক্ষর

    বিবিএ নিউজ.নেট | ০৬ অক্টোবর ২০২১ | ৪:৫০ অপরাহ্ণ

    তিন বীমা কোম্পানির সঙ্গে ‘নগদ’ এর চুক্তি স্বাক্ষর
    apps

    ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকেরা এখন আরও সহজে দেশের প্রায় সব ইন্স্যুরেন্স কোম্পানির প্রিমিয়াম জমা দিতে পারছেন। সম্প্রতি গার্ডিয়ান লাইফ, রূপালী লাইফ ও চার্টার্ড লাইফ ইন্সুরেন্সর সঙ্গে চুক্তি করেছে ‘নগদ’।

    বুধবার (৬ অক্টোবর) ‘নগদ’-এর পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    এর আগে ‘নগদ’ জীবন বিমা করপোরেশন ও মেটলাইফ ইন্স্যুরেন্সসহ অন্তত ২৭টি বিমা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করে। যার ফলে গ্রাহকেরা খুব সহজে তাদের প্রিমিয়াম ‘নগদ’-এর মাধ্যমে দিতে পারছেন।

    সম্প্রতি ঢাকার গুলশানে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান ও গার্ডিয়ান লাইফ ইনসিওরেন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শেখ রাকিবুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।


    এ সময় ‘নগদ’-এর চিফ সেলস অফিসার শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান, হেড অব ইন্স্যুরেন্স সেগমেন্ট মো. বায়েজিদ, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ এবং হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন রুবাইয়াত সালেহিন উপস্থিত ছিলেন।

    এ চুক্তির ফলে মোবাইল ব্যাংকিং সেবা ‘নগদ’-এর গ্রাহকেরা মাত্র কয়েক মিনিটে অ্যাপের মাধ্যমে গার্ডিয়ান লাইফের ইজিলাইফ প্যাকেজ কিনতে পারবেন। ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ইজিলাইফের দেওয়া আকর্ষণীয় সব অফার।

    এ ছাড়া চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স ও রূপালী লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গেও সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ‘নগদ’। ফলে এখন থেকে দেশের সব শ্রেণি-পেশার মানুষ উন্নত ইন্স্যুরেন্স সুবিধার আওতায় এ দুটি ইন্স্যুরেন্সের প্রিমিয়াম ‘নগদ’-এর মাধ্যমে দিতে পারবেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    গার্ডিয়ান লাইফ, চার্টার্ড লাইফ ও রূপালী লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে এই চুক্তির ফলে ‘নগদ’-এর গ্রাহকেরা এখন খুব সহজে তাদের প্রিমিয়াম জমা দিতে পারছেন। স্বাস্থ্যবিধি মেনে সুরক্ষার পাশাপাশি বাঁচবে গ্রাহকের যাতায়াত খরচ ও সময়। এখন হাতে হাতে ইন্স্যুরেন্স পেমেন্টের পরিবর্তে ‘নগদ’ অ্যাপে মিলবে সব ধরনের সুবিধা। ‘নগদ’ তার গ্রাহকদের ইন্স্যুরেন্স পেমেন্টের জন্য খরচ কমিয়েছে এবং অনেক ক্ষেত্রে আকর্ষণীয় সব সুবিধা নিয়ে এসেছে হাতের মুঠোয়।

    নতুন চুক্তির বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ’ শুরু থেকে গ্রাহকবান্ধব সব সেবা নিয়ে এসেছে। গ্রাহকদের আরও আধুনিক ও সাশ্রয়ী সেবা দিতে ৩০টির বেশি জীবন বিমা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছে ‘নগদ’। আগামীতে আরও কিছু আকর্ষণীয় সেবা দিতে কাজ করছে ‘নগদ’।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:৫০ অপরাহ্ণ | বুধবার, ০৬ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ১৬ মে ২০১৯

    বিজ্ঞাপন

    ১৯ জানুয়ারি ২০১৯

    বিজ্ঞাপন

    ১০ ফেব্রুয়ারি ২০১৯

    বিজ্ঞাপন

    ১০ মার্চ ২০১৯

    popular life insurance cup golf

    ১৩ জানুয়ারি ২০২০

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি