• দুদকের ১৩৫ নবাগত উপ-সহকারী পরিচালকের ৫ দিনের ওরিয়েন্টেশন কোর্স শুরু

    নিজস্ব প্রতিবেদক | ২২ মে ২০২২ | ৭:৫২ অপরাহ্ণ

    দুদকের ১৩৫ নবাগত উপ-সহকারী পরিচালকের ৫ দিনের ওরিয়েন্টেশন কোর্স শুরু
    apps

    দুর্নীতি দমন কমিশনের (দুদক) নতুন নিয়োগ প্রাপ্ত এবং চাকরিতে যোগদানকৃত মোট ১৩৫ জন উপ-সহকারী পরিচালকের ৫ দিনের ওরিয়েন্টেশন কোর্স শুরু হয়েছে। ২২ মে থেকে আগামী ২৬ মে পর্যন্ত টানা ৫ দিন চলবে নবাগত উপ সহকারী পরিচালকদের এ ওরিয়েন্টেশন কোর্সের প্রশিক্ষণ কার্যক্রম।

    রোববার (২২ মে) রাজধানীর বিয়াম ফাউন্ডেশনে দুর্নীতি দমন কমিশনের নবনিয়োগপ্রাপ্ত উপসহকারী পরিচালকদের ওরিয়েন্টেশন কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদকের সচিব মো. মাহবুব হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুদক মহাপরিচালক (আইসিটি ও প্রশিক্ষণ) এ কে এম সোহেল।

    Progoti-Insurance-AAA.jpg

    এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদকের মহাপরিচালক (প্রশাসন) জিয়াউদ্দিন আহমেদ ও একাধিক পরিচালক। নবাগত উপ সহকারী পরিচালকদের ওরিয়েন্টেশন কোর্সে প্রশিক্ষনের মূল টার্গেট তাদেরকে আত্মবিশ্বাসী এবং দক্ষতা বৃদ্ধি করা।

    জানা যায়, হাতে কলমে প্রশিক্ষণ দেওয়া হবে তাদেরকে। প্রথমেই দুদকের দাপ্তরিক কার্যক্রম, প্রাপ্ত অভিযোগ নিয়ে কি ভাবে অনুসন্ধান করবেন, কি ভাবে অভিযোগ সংক্রান্ত প্রয়োজনীয় রেকর্ডপত্র উদ্ধার করা, কি ভাবে অভিযোগ সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলবেন এবং তাদের জ্ঞিাসাবাদ করবেন, কি ভাবে প্রতিবেদন তৈরি করবে, কি ভাবে মামলা দায়ের করবে এবং কি ভাবে মামলা তদন্ত দেবেন ইত্যাদি বিষয়ে প্রাথমিক ধারণা দেওয়া হবে।


     

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৭:৫২ অপরাহ্ণ | রবিবার, ২২ মে ২০২২

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ ক্যালেন্ডার

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি