শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন বছর উপলক্ষে সুচিতার কণ্ঠে নতুন গান

বিবিএনিউজ.নেট   |   রবিবার, ২০ ডিসেম্বর ২০২০   |   প্রিন্ট   |   341 বার পঠিত

নতুন বছর উপলক্ষে সুচিতার কণ্ঠে নতুন গান

উদীয়মান কণ্ঠশিল্পী সুচিতা নাহিদ সালাম। ভালো মানের কাজ করে শ্রোতাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় বছরের শেষ প্রান্তে এসে। ইংরেজি নববর্ষ উপলক্ষে শ্রোতাদের মনে, নববর্ষের বাড়তি আনন্দ যোগ করতে নতুন গানচিত্র নিয়ে আসছেন সুচিতা।

‘শ্রাবণ যদি আজ ছোঁয় জানালা’ শিরোনামে সেমি-মেলো-ক্লাসিক্যাল এ গানটি আজ সন্ধ্যায় ঈগল মিউজিকের ব্যানারে প্রকাশিত হবে। এমনটাই জানিয়েন সুকণ্ঠী এই গায়িকা।

আতিউর রহমানের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন প্রখ্যাত সুরকার ও কম্পোজার ফোয়াদ নাসের বাবু। ‘শ্রাবণ যদি আজ ছোঁয় জানালা’ নামের গানটি সুচিতা নাহিদ সালামের ষষ্ঠ একক মৌলিক গান। গানের ভিডিওতে দর্শক-শ্রোতারা পাবেন এই কণ্ঠশিল্পীর উপস্থিতিও।

সুচিতা নাহিদ সালাম বলেন, ‘আশি-নব্বই দশকের গানগুলোর মতো নতুন এই গানটির মধ্যে শ্রোতারা সেই ফ্লেভারটা পাবেন। আর নস্টালজিয়া ও আত্মকথন ‘শ্রাবণ যদি আজ ছোঁয় জানালা’ গানটি আমার বিশ্বাস সকল শেণির শ্রোতা-দর্শককে দিনের পর দিন মুগ্ধ করবে।’

উল্লেখ্য, সুচিতা নাহিদ সালাম’র গাওয়া ‘মনেতে’, ‘ভুল গুলো সব,’ ‘ক্ষণিক,’ ‘দোটানা’ এবং ‘সময় হারে’ নামে বেশ কয়েকটি গান প্রকাশিত হয়েছে এবং গানগুলো শ্রোতা-দর্শকপ্রিয়তা পেয়েছে।

এছাড়াও, ‘সুন্দর বেশি ঠিক’ শিরোনামে জনপ্রিয় ব্যান্ডদল ফিডব্যাকের গায়ক লুমিনের সঙ্গে একটি ডুয়েট গান করেছেন গত রোজার ঈদে।

কানাডা প্রবাসী এই শিল্পী বর্তমানে দেশে অবস্থান করছেন। তবে দেশে হোক আর প্রবাসে, তিনি তার সংগীত চর্চা চালিয়ে যাবার আশা রাখেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:৪১ অপরাহ্ণ | রবিবার, ২০ ডিসেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।