• নন-লাইফ বীমা কোম্পানিগুলোর চেয়ারম্যান ও সিইওদের সভা অনুষ্ঠিত

    বিবিএনিউজ.নেট | ২৯ জুলাই ২০১৯ | ১০:৫৬ পূর্বাহ্ণ

    নন-লাইফ বীমা কোম্পানিগুলোর চেয়ারম্যান ও সিইওদের সভা অনুষ্ঠিত
    apps

    ১৫ শতাংশের অধিক কমিশন বন্ধের বিষয়ে সকল নন-লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান ও মুখ্য নির্বাহী কর্মকর্তাদের সাথে ১৯ জুন অনুষ্ঠিত সভার সিদ্ধান্তসমূহ পর্যালোচনার জন্য ২৭ জুলাই সন্ধ্যায় ঢাকা ক্লাবে বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেনের সভাপতিত্বে নন-লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সকল চেয়ারম্যান/ ভাইস-চেয়ারম্যান/ পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তাদের সমন্বয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

    সভায় ১৯ জুন অনুষ্ঠিত সভার সিদ্ধান্তসমূহ পর্যালোচনা করা হয়। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের গৃহীত পদক্ষেপগুলো সভায় উপস্থিত সদস্যদের অবহিত করা হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    সভায় ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান মাহবুবুর রহমান; এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান আফতাব উল ইসলাম, এফসিএ; পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান তপন চৌধুরী; ইউনিয়ন ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন পল্টু; বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান তৌহিদ সামাদ; সেনাকল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান মেজর জেনারেল ফিরোজ হাসান এনডিসি-পিএসসি; ফিনিক্স ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ শোয়েব; কর্ণফুলী ইন্স্যুরেন্স কোম্পানির ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ, তাকাফুল ইন্স্যুরেন্স কোম্পানির ভাইস-চেয়ারম্যান ইমদাদুল হক; গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির স্বতন্ত্র পরিচালক আবুল হাসান চৌধুরী; রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা পি.কে. রায় এফসিএ; গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী, ঢাকা ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা একিউএম ওয়াজেদ আলী, সোনার বাংলা ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল খালেক মিয়া; এশিয়া ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ইমাম শাহীন; এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি মুখ্য নির্বাহী কর্মকর্তা বিধু ভ‚ষণ চক্রবর্তী বক্তব্য রাখেন।

    সভায় সর্বসম্মত ঐকমত্যের ভিত্তিতে নি¤েœাল্লিখিত সিদ্ধান্ত গৃহীত হয়- কোন নন-লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি কমিশন ভিত্তিতে কোন কর্মচারী/কর্মকর্তাকে নিয়োগ দেওয়া যাবে না এবং এ ধরনের নিয়োগ থাকলে তা ৩১ জুলাই ২০১৯০এর মধ্যে বাতিল করতে হবে। শুধু বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের লাইসেন্সধারী এজেন্টকে ১৫ শতংশ কমিশন পরিশোধ করতে হবে; ১ আগস্ট থেকে ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত কোম্পানিসমূহ যে গ্রাহকদের ব্যবসা করছে সেই গ্রাহকদের সাথে ডিসেম্বর ২০১৯ পর্যন্ত ব্যবসা করবে; ব্রাঞ্চ ইনচার্জদের সাথে সভা করে এ সকল সিদ্ধান্ত সংশ্লিষ্ট কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তারা জানিয়ে দেবেন; আগস্ট ২০১৯ থেকে অক্টোবর ২০১৯ পর্যন্ত মাসের শেষ সপ্তাহের শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সকল চেয়ারম্যান ও মুখ্য নির্বাহী কর্মকর্তাদের নিয়ে পর্যালোচনা সভা অনুষ্ঠিত হবে এবং ১ আগস্ট ২০১৯ তারিখে সকাল ১১টায় সুবিধামতো স্থানে প্রেস কনফারেন্স অনুষ্ঠানের যাবতীয় ব্যবস্থাদি বিআইএ গ্রহণ করবে।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৫৬ পূর্বাহ্ণ | সোমবার, ২৯ জুলাই ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি