• নারীদের জন্য রবি আনল ‘ইচ্ছেডানা’

    বিবিএনিউজ.নেট | ১৬ জুন ২০১৯ | ২:৪৭ অপরাহ্ণ

    নারীদের জন্য রবি আনল ‘ইচ্ছেডানা’
    apps

    নারীদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে ডিজিটাল জীবনধারা-ভিত্তিক বিশেষ সেবা চালু করেছে রবি।

    রাজধানীর গুলশানে রবি কর্পোরেট অফিসে শনিবার এক সংবাদ সম্মেলনে ‘ইচ্ছেডানা’ নামে সেবাটির উদ্বোধন করা হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    এ সেবার আওতায় ইমার্জেন্সি এলার্টের মতো সুরক্ষা ফিচার রয়েছে। এর মাধ্যমে নারীরা তাদের পূর্ব-নিবন্ধিত তিনটি নম্বরে জরুরি প্রয়োজনে সাথে সাথে তাদের বর্তমান অবস্থান জানাতে পারবেন। সেবাটি গ্রহণ করতে *৫৫৫# কোডটি ডায়াল করতে হবে।

    প্যাকেজটির আওতায় প্রাইভেট নম্বর রিচার্জ ফিচার ব্যবহার করে নারীরা রিটেইল আউটলেটগুলো থেকে রিচার্জ করার সময় তাদের নম্বরের গোপনীয়তা রক্ষা করতে পারবেন।


    ১২ ডিজিটের একটি ডামি নম্বর ব্যবহার করে রিচার্জ করা যাবে বলে অনাকাঙ্ক্ষিত কলের যন্ত্রণা থেকে রেহাই পাবেন ‘ইচ্ছেডানা’র গ্রাহকরা।

    দেশজুড়ে রবির সকল ওয়াক-ইন-সেন্টারে ইচ্ছেডানার গ্রাহকদের সেবা প্রদানের জন্য একট বিশেষ কাউন্টার থাকবে। এ সেবার আওতায় থাকা গ্রাহকরা কল সেন্টারে কল করলে তা বিশেষ এজেন্টদের সাথে সংযুক্ত করা হবে।
    *১২৩*৮০# ইউএসএসডি কোডটি ডায়াল করে বিনামূল্যে যে কোন রবি প্রি-প্রেইড গ্রাহক এই সেবাটির জন্য নিবন্ধিত হতে পারবেন।

    প্যাকেজটিতে নিবন্ধিত গ্রাহকরা প্রথম ৩০ দিন যে কোন স্থানীয় নম্বরে মিনিটে ৫০ পয়সা রেটে কথা বলার সুযোগ পাবেন। এছাড়া যে কোন একটি নম্বরে সবসময় মিনিটে ৫০ পয়সা রেট, ফেসবুক ব্যবহারের জন্য প্রতি মাসে ১৭ টাকায় ১ জিবি ডেটা (প্রথম দুই মাসের জন্য) এবং ৩০ দিনের জন্য বিনামূল্যে রবির এমহেলথ সল্যুশন হেলথ প্লাস উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

    রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব এসময় উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন প্রখ্যাত চর্ম বিশেষজ্ঞ ও শিল্পী ড. ঝুমু খান।

    মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “ডিজিটাল জীবনধারা বিকাশের সাথে সাথে মেবাইল নম্বর এখন কোন ব্যক্তির সনাক্তকণের মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন ডিজিটাল জীবনধারাভিত্তিক সেবা থেকে শুরু করে সরকারি সেবা গ্রহণে মোবাইল নম্বরের বিকল্প নেই। সে প্রেক্ষিতেই নারীদের জন্য মোবাইল ফোন ব্যবহারে নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে আমরা এনেছি ইচ্ছেডানা। এ প্যাকেজটি ব্যবহার করে নারীরা প্রকৃত অর্থেই জীবনকে উপভোগে আপন শক্তিতে জ্বলে উঠার সুযোগ পাবেন।”

    অনুষ্ঠানে কক্সবাজার থেকে আসা সার্ফার গার্ল রিফা এবং আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত শুটার উম্মে জাকিয়া সুলতানা টুম্পার হাতে ফুলের তোড়া তুলে দেওয়া হয়। তারা দুজনেই ইচ্ছেডানার জন্য নির্মিত টিভি বিজ্ঞাপনে কাজ করেছেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৪৭ অপরাহ্ণ | রবিবার, ১৬ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি