• নারীদের জন্য সিটি ব্যাংকের বিশেষ সেবা ‘সিটি আলো’

    বিবিএনিউজ.নেট | ২৩ মার্চ ২০১৯ | ১:১২ অপরাহ্ণ

    নারীদের জন্য সিটি ব্যাংকের বিশেষ সেবা ‘সিটি আলো’
    apps

    নারীদের জন্য বিশেষায়িত সেবা ‘সিটি আলো’ চালু করেছে সিটি ব্যাংক। নতুন এই সেবায় নারীরা সহজেই সব ধরনের আর্থিক সুবিধা পাবেন। ঢাকার গুলশানের শান্তা স্কাইমার্কে ফ্ল্যাগশিপ শাখাসহ সিটি ব্যাংকের ৩২টি শাখার মাধ্যমে ‘সিটি আলো’ সেবা দেওয়া হবে। আর ২০২০ সালের মধ্যে দেশের সব শাখায় মিলবে বিশেষ এ সেবা।

    সম্প্রতি নারীদের বিশেষায়িত ব্যাংকসেবার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, পরিচালক তাবাসসুম কায়সার, সৈয়দা শায়রীন আজিজ, সাভেরা এইচ. মাহমুদ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাসরুর আরেফিন।

    Progoti-Insurance-AAA.jpg

    অন্যদের মধ্যে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা গীতিআরা সাফিয়া চৌধুরী ও রোকিয়া আফজাল রহমান, আইএফসি বাংলাদেশ প্রধান ওয়েন্ডি ওয়ার্নারসহ সিটি ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    সিটি আলোর মাধ্যমে নারী উদ্যোক্তা, বেতনভুক্ত নারী, গৃহবধূ ও পেশাজীবী নারীরা সিটি আলোয় নানান সেবা গ্রহণ করতে পারবেন। সব সেবা বিনামূল্যে বিমাকৃত এবং সাথে থাকবে একটি হেলথ কার্ড, যার মাধ্যমে বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালের চিকিৎসাসেবায় বিশেষ ছাড় পাওয়া যাবে।


    এছাড়া সিটি আলোতে গ্রাহকরা সহজ শর্তে ডিপিএস অ্যাকাউন্ট করতে পারবেন। স্বল্পসুদে ও নামমাত্র প্রসেসিং ফির মাধ্যমে নিতে পারবেন পারসোনাল লোন, অটো লোন, মোটরসাইকেল লোন, হোম লোন অথবা এসএমই লোন। মোটরসাইকেল লোনের সাথে ফ্রি ড্রাইভিং ট্রেনিংয়ের সুবিধাও থাকবে।

    নারী উদ্যোক্তাদের আর্থিক বিষয়ে প্রশিক্ষণ দিতে সিটি ব্যাংক চালু করেছে ‘সিটি আলো সার্টিফিকেশন প্রোগ্রাম’। এই উদ্যোগের সঙ্গে সহযোগী হিসেবে রয়েছে নর্থসাউথ বিশ্ববিদ্যালয় ও ইন্টারন্যানশনাল ফিনান্সিয়াল করপোরেশন (আইএফসি)।

    www.cityalo.com ওয়েবসাইটের মাধ্যমে গ্রাহকেরা বিভিন্ন সেবাদাতা প্রতিষ্ঠান, নারী উদ্যোক্তা ও বিশেষজ্ঞদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:১২ অপরাহ্ণ | শনিবার, ২৩ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি