• নারী ক্ষুদ্র ব্যবসায়ীদের নিয়ে বসুন্ধরার বিশেষ আয়োজন

    বিবিএনিউজ.নেট | ০৮ মার্চ ২০২০ | ১২:০২ অপরাহ্ণ

    নারী ক্ষুদ্র ব্যবসায়ীদের নিয়ে বসুন্ধরার বিশেষ আয়োজন
    apps

    ক্ষুদ্র ব্যবসার সঙ্গে জড়িত দুস্থ নারীদের কথা মাথায় রেখে শনিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় ‘আপনার একটি অবদান, বাড়াবে নারীর জীবনের মান’ শীর্ষক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রখ্যাত কথাসাহিত্যিক, সাংবাদিক, নাট্যকার ও কলাম লেখক, বর্তমানে কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও রবীন্দ্রসংগীতশিল্পী অনিমা রায়।

    Progoti-Insurance-AAA.jpg

    অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাহবুব আলম (চিফ ফিন্যান্সিয়াল অফিসার, বসুন্ধরা এলপি গ্যাস লি.), জেডএম আহমেদ প্রিন্স (হেড অব ব্র্যান্ড অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট, সেক্টর এ, বসুন্ধরা গ্রুপ), জাকারিয়া জালাল (জিএম, সেলস, বসুন্ধরা এলপি গ্যাস লি.), সরওয়ার হোসেন সোহাগ (ডিজিএম, সাপ্লাই চেইন, সেক্টর এ, বসুন্ধরা গ্রুপ) ও আইসিসিবির সিওও এমএম জসীম উদ্দীন।

    এ প্রকল্পে বসুন্ধরা এলপি গ্যাস দুস্থ নারী, যারা হয়তো ক্ষুদ্র পরিসরে ব্যবসা করছেন, কিন্তু আর্থিক অসচ্ছলতায় সংসার চালাতে পারছেন না অথবা শারীরিক অক্ষমতার দরুন ব্যবসা বাড়াতে অসমর্থ, এমন নারীদেরই জীবন মান উন্নত করার লক্ষ্যে কাজ করবে। তিন মাস অন্তর বসুন্ধরা এলপি গ্যাস নিজস্ব বিক্রয় কর্মী এবং ডিলার ও ডিস্ট্রিবিউটরদের সহযোগিতায় প্রাথমিকভাবে ১০ জন বা তারও অধিক নারীদের স্থায়ী কর্মসংস্থানের ব্যবস্থা নেয়ার আশাবাদ ব্যক্ত করে।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:০২ অপরাহ্ণ | রবিবার, ০৮ মার্চ ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি