রবিবার ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউজিল্যান্ড সফরে থাকছেন না সাকিব!

বিবিএনিউজ.নেট   |   শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১   |   প্রিন্ট   |   359 বার পঠিত

নিউজিল্যান্ড সফরে থাকছেন না সাকিব!

নিষেধাজ্ঞা কাটিয়ে রাজার বেশেই ফিরেছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরায় স্বস্তি নেমে এসেছে টাইগার সমর্থকদের মনে। তবে সামনে আরেকটি অস্বস্তির খবর। আগামী মার্চে নিউজিল্যান্ড সফরে সম্ভবত থাকছেন না সাকিব।

কদিন আগেই তৃতীয় সন্তানের আগমনী বার্তা দিয়েছেন সাকিব। ওই সময়টায় সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে হবে তাকে। তাই আগেভাগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) মৌখিকভাবে বিষয়টি জানিয়ে রেখেছেন সাকিব। দেশের একটি ইংরেজি দৈনিকের কাছে এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

১৩ মার্চ থেকে নিউজিল্যান্ড সফর শুরু হওয়ার কথা বাংলাদেশের। যে সফরে তিনটি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। কোয়ারেন্টাইন এবং আনুসাঙ্গিক বিষয়গুলোর কথা মাথায় রেখে ২২ ফেব্রুয়ারিই দল পাঠিয়ে দেয়ার পরিকল্পনা রয়েছে বিসিবির।

এখনও আনুষ্ঠানিকভাবে ছুটির দরখাস্ত করেননি সাকিব। এই সফরে সাকিবকে পাওয়া যাবে না, সেটি ধরেই দল সাজানোর পরিকল্পনা বিসিবির।আকরাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

আকরাম খান বলেন, ‘আমরা এখনও সাকিবের নিউজিল্যান্ড সফরে না যাওয়ার বিষয়ে আনুষ্ঠানিক চিঠি পাইনি। তবে তিনি যদি আবেদন করেন, আমরা নিশ্চিতভাবেই ব্যাপারটা বিবেচনা করব। তবে তার আগে তাকে পাওয়া যাবে না এটা তো বলে দেয়া যাচ্ছে না।’

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতেই তৃতীয় সন্তানের বাবা হওয়ার খবরটি লোকসম্মুখে প্রকাশ করেন সাকিব। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করে বিশ্বসেরা অলরাউন্ডার লিখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

২০১২ সালের ১২ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব-শিশির। ২০১৫ সালে প্রথম এবং গত বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যা সন্তান আসে তাদের ঘরে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:০৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।