• নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সিটি ও এনআরবি ব্যাংক

    বিবিএনিউজ.নেট | ০৩ মার্চ ২০১৯ | ৫:৩৪ অপরাহ্ণ

    নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সিটি ও এনআরবি ব্যাংক
    apps

    নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দ্য সিটি ব্যাংক লিমিটেড ও এনআরবি ব্যাংক লিমিটেড। সিটি ব্যাংকে ‘রিলেশনশিপ অফিসার’ এবং এনআরবি ব্যাংকে ‘ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

    দ্য সিটি ব্যাংক লিমিটেড
    পদের নাম: রিলেশনশিপ অফিসার।
    যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে চার বছর মেয়াদি যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা থাকতে হবে। পদটির জন্য যেকোনো বয়সের প্রার্থীরাই আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করার আগ্রহ থাকতে হবে।
    বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে।
    আবেদনের নিয়ম : প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার শেষ তারিখ ৮ মার্চ, ২০১৯।

    Progoti-Insurance-AAA.jpg

    এনআরবি ব্যাংক লিমিটেড
    পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার।
    যোগ্যতা : এ পদটিতে আবেদনের জন্য যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস হতে হবে। প্রার্থীর কম্পিউটার দক্ষতা প্রয়োজন। আবেদনের জন্য বয়স ন্যূনতম ২১ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। পদটির জন্য পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যে কোনো জায়গায় নিয়োগ দেয়া হবে।
    বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে।
    আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ১০ মার্চ, ২০১৯ পর্যন্ত ।

    এছাড়াও আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ‘ম্যানেজমেন্ট ট্রেইনি’ পদে এ নিয়োগ দেয়া হবে। সব যোগ্য প্রার্থী আবেদন করতে পারেন। যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য, অর্থনীতি, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অথবা বিজ্ঞান বিভাগে চার বছর মেয়াদি ন্যূনতম স্নাতক প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর উচ্চ মাধ্যমিকে ন্যূনতম ৫ এবং মাধ্যমিকে ৪.৫ পেয়ে উত্তীর্ণ হতে হবে। আবেদনের জন্য প্রার্থীর দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে প্রার্থীর মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা প্রয়োজন। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের বিভিন্ন বিভাগে নিয়োগ দেয়া হবে। বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারন করা হবে । এ ছাড়া কোম্পানির অন্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ৭ মার্চ, ২০১৯ পর্যন্ত। সূত্র: বিডিজবস


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:৩৪ অপরাহ্ণ | রবিবার, ০৩ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি