• শিরোনাম

    পপুলার লাইফের এজিএমে ২০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

    বিবিএনিউজ.নেট | ২৪ আগস্ট ২০২০ | ২:১৫ অপরাহ্ণ

    পপুলার লাইফের এজিএমে ২০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

    দেশের তৃতীয় প্রজন্মের জীবন বীমা প্রতিষ্ঠান পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা আজ সোমবার ভার্চুয়াল প্লাটফর্মে বিপুলসংখ্যক শেয়ারহোল্ডারের সরাসরি উপস্থিতিতে অনুষ্ঠিত হয়। সভায় শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদিত হয়।

    সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান হাসান আহমেদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস-চেয়ারম্যান মো. মোতাহার হোসেন, উদ্যোক্তা পরিচালক এম ফজলে তাহের ও কবির আহমেদ, পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম চৌধুরী, স্বাধীন পরিচালক মো. খালেদ মোশারেফ, মোল্লা গোলাম মোহাম্মদ, মোহাম্মদ আবু কাউসার ও স্বাধীন পরিচালক মো. হাবিবুল বাহার।

    Progoti-Insurance-AAA.jpg

    আর্থিক প্রতিবেদনের ওপর বিনিয়োগকারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বিএম ইউসুফ আলী। সভা সঞ্চালনা করেন সিনিয়র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও কোম্পানি সচিব মোস্তফা হেলাল কবির।

    উল্লেখ্য, সমাপ্ত ২০১৯ অর্থবছরে প্রতিষ্ঠানটি গ্রোস প্রিমিয়াম আয় করেছে ৮০৮ কোটি ৩৬ লাখ টাকা। যা আগের বছর ছিল ৮০৩ কোটি ৯৮ লাখ টাকা। এর মধ্যে প্রথম বছরের প্রিমিয়াম ৫০০ কোটি ৬১ লাখ টাকা এবং নবায়ন প্রিমিয়াম ৩০৭ কোটি ৬৩ লাখ টাকা। প্রতিষ্ঠানটি এ বছর দাবি পরিশোধ করেছে ৫০৬ কোটি ৬৩ লাখ টাকা। রাষ্ট্রীয় কোষাগারে এ বছর প্রতিষ্ঠানটি প্রদান করে প্রায় ৬০ কোটি টাকার ঊর্ধ্বে।


    Facebook Comments

    বাংলাদেশ সময়: ২:১৫ অপরাহ্ণ | সোমবার, ২৪ আগস্ট ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি