• পাঠাও-আর্টিসানের মধ্যে চুক্তি স্বাক্ষর

    বিবিএনিউজ.নেট | ০৩ জানুয়ারি ২০২০ | ১০:২৭ পূর্বাহ্ণ

    পাঠাও-আর্টিসানের মধ্যে চুক্তি স্বাক্ষর
    apps

    দেশের অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম পাঠাও লিমিটেডের সঙ্গে একটি কৌশলগত অংশীদারিত্ব চুক্তি সই করেছে অন্যতম সেরা পোশাক ব্র্যান্ড আর্টিসান আউটফিটারস লিমিটেড।

    বৃহস্পতিবার পাঠাওয়ের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ চুক্তি অনুসারে পাঠাওয়ের ‘সিলভার’, ‘গোল্ড’ এবং ‘প্ল্যাটিনাম’ সদস্যরা আর্টিসানের সমস্ত শাখা থেকে যথাক্রমে ১০ শতাংশ, ১৫ শতাংশ এবং ২০ শতাংশ ছাড় পাবেন। পাঠাও তার ব্যবহারকারীদের সর্বোচ্চ সুবিধা দিয়ে থাকে।

    Progoti-Insurance-AAA.jpg

    পাঠাও তার ব্যবহারকারীদের নিরাপদ ও সাশ্রয়ী মূল্যের পরিবহন এবং দ্রুত ও সুস্বাদু খাবার সরবরাহ ছাড়া আরও সুবিধা দেওয়ার জন্য চালু করেছে ‘পাঠাও পয়েন্টস’। পাঠাও সেবা ব্যবহার করে পয়েন্ট অর্জন করেন এবং তার মাধ্যমে বিভিন্ন আকর্ষণীয় এবং ছাড়ের সুবিধা উপভোগ করেন ব্যবহারকারীরা।

    আর্টিসানের কার্যালয়ে এ চুক্তি সই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। চুক্তি সই অনুষ্ঠানে আর্টিসানের পক্ষ থেকে চেয়ারম্যান অনিতা গোমেস, ব্যবস্থাপনা পরিচালক আলী আহমেদ রাসেল, সি ও ও মো. শামীম আলম, অপারেশন ম্যানেজার অপু হাসান এবং পাঠাওয়ের পক্ষে লিড মার্কেটিং ম্যানেজার সায়েদা নাবিলা মাহাবুব ও মার্কেটিং নির্বাহী কর্মকর্তা ওসমান সালেহ উপস্থিত ছিলেন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৩ জানুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি