• পানির নিচে ‘প্রপোজ’ করতে গিয়ে মৃত্যু

    বিবিএনিউজ.নেট | ২২ সেপ্টেম্বর ২০১৯ | ১১:১৫ পূর্বাহ্ণ

    পানির নিচে ‘প্রপোজ’ করতে গিয়ে মৃত্যু
    apps

    অভিনব কায়দায় মনের মানুষটিকে বিয়ের প্রস্তাব দেওয়া এ যুগের নতুন ট্রেন্ড। সেই অনুসারেই প্রেমিকাকে মনের কথা জানানোর জায়গা হিসেবে ‘ডুবো কেবিন’ বেছে নিয়েছিলেন এক যুবক। ইচ্ছা ছিল, পানির নিচে ডুব দিয়ে সঙ্গীকে চিরসঙ্গী হওয়ার প্রস্তাব দেবেন। কিন্তু, নিয়তি বড্ড কঠিন! প্রেমিকাকে প্রস্তাব দিতে পারলেও তার জবাব শোনার আগেই দম আটকে মারা গেছেন ওই হতভাগা প্রেমিক।

    গত বৃহস্পতিবার তানজানিয়ার একটি ‘আন্ডার-ওয়াটার রিসোর্টে’ ঘটেছে এই হৃদয় বিদারক ঘটনা।

    Progoti-Insurance-AAA.jpg

    রোববার আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি জানায়, কিছুদিন আগে পেমবা দ্বীপের মানতা রিসোর্টে প্রেমিকা কেনেশা অ্যান্তোনি ছুটি কাটাতে গিয়েছিলেন স্টিভেন ওয়েবার নামে এক ব্যক্তি।

    তীর থেকে অন্তত ২৫০ মিটার দূরের নিরিবিলি রির্সোটটি চার রাতের জন্য ভাড়া করেছিলেন স্টিভেন। প্রতিরাতের ভাড়া ছিল ১ হাজার ৭০০ ডলার (বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৪৩ হাজার টাকা প্রায়)। এর ডুবো কেবিনটি পানির অন্তত ১০ মিটার গভীরে ছিল। সেখানেই কেনেশাকে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন স্টিভেন।


    রিসোর্টে ওঠার তৃতীয় দিন গত ১৯ সেপ্টেম্বর বিকেলে আন্ডার-ওয়াটার গগলস (চশমা) ও ফ্লিপার পরে পানিতে ডুব দেন স্টিভেন ওয়েবার। ভিডিওতে দেখা যায়, ডুবো কেবিনের বাইরে থেকে জানালার মাধ্যমে একটি প্রেমপত্র দেখাচ্ছেন তিনি আর সেটি ভিডিও করছেন কেনেশা। এর পরপরই বিয়ের আংটি বের করেন স্টিভেন। কিন্তু, দুর্ভাগ্য! পানি থেকে আর জীবিত উঠে আসা হয়নি তার।

    এক ফেসবুক পোস্টে কেনেশা জানিয়েছেন, তিনি প্রস্তাবের উত্তরে হয়তো লাখ লাখবার হ্যা বলতেন। কিন্তু, সেটা জানতেও পারেননি স্টিভেন।

    তিনি বলেন, আমরা বাকি জীবন একসঙ্গে কাটানোর শুরুটা উদযাপনও করতে পারলাম না। ভাগ্যের নির্মম খেলায় জীবনের সেরা দিনটাই সবচেয়ে খারাপ দিন হয়ে গেলো।

    মানতা রিসোর্ট কর্তৃপক্ষ জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে দুর্ভাগ্যজনকভাবে পানিতে ডুবে মারা যান স্টিভেন। তার কিছু একটা সমস্যা হয়েছিল। কিন্তু, উদ্ধারকারীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই তিনি মারা যান। এ ঘটনায় সবাই গভীরভাবে শোকাহত।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:১৫ পূর্বাহ্ণ | রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি