• পিএইচপি গ্রুপের চেয়ারম্যানকে হুমকিদাতা শওকত গ্রেফতারের পর মুক্ত

    বিবিএনিউজ.নেট | ১৬ জানুয়ারি ২০২০ | ১১:৩৮ পূর্বাহ্ণ

    পিএইচপি গ্রুপের চেয়ারম্যানকে হুমকিদাতা শওকত গ্রেফতারের পর মুক্ত

    শওকত হাসান মিয়া


    apps

    বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউআইটিএসে চাঁদা দাবি ও এর প্রতিষ্ঠাতা পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমানকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে করা মামলায় শওকত হাসান মিয়া নামে এক ব্যবসায়ীকে বুধবার গুলশান থানা পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে ৫৭ কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে একটি মামলা রয়েছে।

    আদালত সূত্র জানায়, বুধবার প্রাণনাশের হুমকির মামলায় শওকত হাসানকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হলে তার আইনজীবী জামিনের আবেদন করেন। আদালত শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    পুলিশ সূত্র জানায়, শওকত হাসান মিয়া অ্যাসার্ট গ্রুপের মালিক। সম্প্রতি পিএইচপি গ্রুপের মালিকের পক্ষে তার বিরুদ্ধে ৫৭ কোটি টাকা চাঁদা দাবি ও পরে প্রাণনাশের হুমকির অভিযোগে পৃথক মামলা করা হয়।

    এজাহারে বলা হয়, অ্যাসার্ট গ্রুপের একটি ভবন ভাড়া নিয়ে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সের (ইউআইটিএস) পরিচালনা করে আসছিল পিএইচপি গ্রুপ। ভবনটি ভাড়া নেওয়ার সময় ১০ বছরের ভাড়া পরিশোধ করা হয়। তবে ভবনের ভাড়া বাবদ আরও ৫৭ কোটি টাকা পাওনা আছে বলে দাবি করে অ্যাসার্ট গ্রুপ। পিএইচপির দাবি, ভাড়া নয়, চাঁদা হিসেবে এ টাকা দাবি করেছেন শওকত। এ দাবিতে তিনি হুমকি দিয়ে আসছিলেন। সর্বশেষ গত বছরের ১৯ ডিসেম্বর সন্ধ্যায় তিনি সশস্ত্র ক্যাডার নিয়ে গিয়ে চাঁদা চান ও প্রাণনাশের হুমকি দেন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৩৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি